ভারমুক্ত হলেন চার মন্ত্রণালয়ের সচিব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ নভেম্বর ২০১৭, ১৭:৩৬ | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৭, ১৭:১৩

সরকারের চারটি মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত চার সচিবকে সচিব হিসেবে পদায়ন করা হয়েছে। মন্ত্রণালয়গুলো হলো বিজ্ঞান ও প্রযুক্তি, মুক্তিযুদ্ধ বিষয়ক, রেলপথ এবং পল্লী উন্নয়ন ও সমবায়।

বুধবার বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব ফারজানা কাউনাউন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদায়নের কথা জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সচিব) মো. আনোয়ার হোসেনকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সচিব) অরুপ চৌধুরীকে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সচিব) মো. মোফাজ্জল হোসেনকে রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সচিব) বেগম মাফরুহা সুলতানাকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব পদে নিয়োগ দেয়া হয়েছে।

এই চার অতিরিক্ত সচিব ভারপ্রাপ্ত সচিবের দায়িত্ব পালন করছিলেন। পদোন্নতির পর তাদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। এরপর অপর আদেশে তাদের আগের স্থানেই সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে মাগুরা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মোহাম্মদ জাকারিয়াকে চট্টগ্রাম বিভাগে সহকারী কমিশনার হিসেবে ন্যস্ত করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত