তরুণীকে গণধর্ষণের পর হত্যা: ছাত্রলীগ নেতা আবারো রিমান্ডে

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৭, ১৮:০৭

বরগুনার পাথরঘাটায় তরুণীকে গণধর্ষণ ও হত্যার পর লাশ লুকানোর ঘটনায় গ্রেপ্তার পাথরঘাটা ডিগ্রি কলেজ ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক মো. মহিদুল ইসলাম রায়হানের তৃতীয় দফায় রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার দুপুর দুইটায় রায়হানকে পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে আদালতের বিচারক মো. মঞ্জুরুল ইসলাম তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বলেন, অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রায়হানকে আবারো রিমান্ডে নেয়া হয়েছে। প্রয়োজন হলে অন্য অভিযুক্তদেরও আবারো রিমান্ডের আবেদন করা হবে।

প্রসঙ্গত, ১০ আগস্ট দুপুরে পাথরঘাটা ডিগ্রি কলেজের পশ্চিম পাশের পুকুর থেকে অজ্ঞাতনামা এক তরুণীর গলিত লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে এ হত্যার রহস্য উদঘাটনে দীর্ঘ সময় ধরে লেগে থাকে বরগুনা থানার পুলিশ। পরে তথ্য পেয়ে গত ১০ নভেম্বর শুক্রবার পাথরঘাটা কলেজের নৈশপ্রহরী জাহাঙ্গীরকে গভীর রাতে আটক করে জিজ্ঞাসাবাদ করে ডিবি পুলিশ।

তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ১১ নভেম্বর রাতে ছাত্রলীগ নেতা মাহমুদ ও রায়হানকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সর্বশেষ ১২ নভেম্বর বিকালে পাথরঘাটার আদালতে মাহমুদ ও রায়হানের ১৬৪ ধারায় দেয়া স্বীকারোক্তি অনুযায়ী গ্রেপ্তার করা হয় কলেজ ছাত্রলীগ সভাপতি রুহি আনাল দানিয়েল ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ছোট্টকে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :