‘টাকা কেড়ে নেওয়ায়’ চার পুলিশের বিরুদ্ধে তদন্ত শুরু

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৭, ২৩:৪০

ব্যবসায়ীর কাছ থেকে ১৬ লাখ টাকা ‘কেড়ে নেওয়া’র অভিযোগে ঝিনাইদহের মহেশপুরে দুই কর্মকর্তাসহ চার পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। শৈলকুপা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার তারেক আল মেহেদি তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছেন।

আজ বুধবার মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, শৈলকুপা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির পক্ষ থেকে ইন্সপেক্টর এস.এম আমান উল্লাহ ও এসআই শফিক ঘটনাস্থলে যান তদন্ত করতে।

ইন্সপেক্টর এস.এম আমান উল্লাগর সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি বলেন, আমরা তদন্ত শুরু করেছি। প্রাথমিকভাবে স্বরুপপুর ইউনিয়নের চেয়ারম্যানসহ পরিষদের ২ মেম্বারের বক্তব্য গ্রহণ করা হয়েছে।

এদিকে ছিনতাইয়ে অভিযুক্ত মহেশপুর উপজেলার দত্তনগর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মাসুদ, এএসআই নুরুন্নবী, কনস্টেবল সোহেল রানা ও হোসেন আলীকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে নেয়া হয়েছে। মঙ্গলবার তারা জেলা পুলিশ লাইনে যোগ দেন।

জানা যায়, গত ২৬ নভেম্বর সকাল ১০টার সময় চুয়াডাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা তাহাজ্জেল আলীর পুত্র ওয়াজির আলীকে দত্তনগর পুলিশ একটি কোয়ার্টারের মধ্যে আটকে রেখে অস্ত্রের ভয় দেখিয়ে ১৬ লাখ টাকা ছিনিয়ে নেন অভিযুক্তরা। পরে নগদ এক লাখ ও ব্যাংকের মাধ্যমে ৮ লাখ টাকা ফেরত দেন অভিযুক্তরা।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :