প্রধানমন্ত্রীকে নিয়ে কুটূক্তি, কোম্পানিগঞ্জে ইউপি সচিব আটক

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৭, ২০:৪১

ফেসবুকে সরকারবিরোধী প্রচারণা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটূক্তিমূলক স্ট্যাটাস দেয়ার অপরাধে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় নজরুল ইসলাম নামে এক ইউপি সচিবকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে চরকাঁকড়া ইউনিয়ন পরিষদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটক নজরুল ইসলাম জেলার সদর উপজেলার নোয়ান্ন ইউনিয়নের মৃত রেজাউল হকের ছেলে। তিনি চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের সচিব।

জানা যায়, সচিব নজরুল ইসলাম দেড় বছর পূর্বে এই ইউনিয়ন পরিষদে যোগদান করেন। যোগদানের পর বিভিন্ন সময় তিনি তার ব্যবহৃত মুঠোফোন ও ইউনিয়ন পরিষদের কম্পিউটার ব্যবহারের মাধ্যমে ফেসবুকে সরকারবিরোধী ও প্রধানমন্ত্রীকে কুটূক্তি করে পোস্ট দিয়ে আসছিলেন।

পরে পোস্টের বিষয়টি চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সফি উল্যা নজরে আসলে তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলামকে অবহিত করেন।

অভিযোগেরভিত্তিতে নির্বাহী কর্মকর্তা পুলিশ নিয়ে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে গিয়ে তার ফেসবুক যাচাই করে সরকারিবিরোধী ও প্রধানমন্ত্রীকে কুটূক্তি করে স্ট্যাটাস পেয়ে নিশ্চিত হওয়ায় তাকে আটক করে।

কোম্পানিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বী ঘটনা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নজরুল ইসলাম বিষয়টি স্বীকার করেছেন। তার ব্যবহৃত মুঠোফোন জব্দ করা হয়েছে।

ঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সফি উল্যাহ বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :