গজারিয়ায় জরুরি বিভাগের চিকিৎসক রোগী দেখছেন চেম্বারে!

মহিউদ্দিন আহমেদ, গজারিয়া (মুন্সীগঞ্জ)
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৭, ১৯:৫২

শনিবার পবিত্র ঈদে মিলাদুননবী উদযাপন উপলক্ষে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রোগীদের মাঝে বিশেষ খাবার বিতরণ করছেন বাবুর্চি জিলু মিয়া।

বেলা ১১টা ৫৫ মিনিট। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. খন্দকার আরশাদ কবির আতিক রোগী দেখছেন স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের পাশের একটি ফার্মেসির ব্যক্তিগত চেম্বারে।

চিকিৎসকের শীততাপ নিয়ন্ত্রিত চেম্বারের পাশের কক্ষে বিভিন্ন বয়সী আনুমানিক পঁচিশজন রোগী অপেক্ষায়।

বেলা পৌনে এগারটা থেকে দুপুর বারোটা পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে সেবা নিতে আসা একাধিক রোগী ও তাদের স্বজনদের সাথে কথা বলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক খন্দকার আরশাদ কবিরের ব্যক্তিগত চেম্বারে অবস্থান ও ফির বিনিময়ে চিকিৎসা দেয়ার ঘটনার সত্যতা পাওয়া যায়।

জরুরি বিভাগে সকাল আটটা থেকে দুপুর দুইটা পর্যন্ত মেডিকেল অফিসারের সহযোগী হিসাবে দায়িত্বে থাকা সহকারী নার্স আবদুল জলিল জানান, গুরুত্বপূর্ণ রোগী আসলে স্যারকে ফোন দেই- স্যার চলে আসেন।

অফিস সময়ে জরুরি বিভাগ ফেলে চেম্বারে দর্শনীর বিনিময়ে রোগী দেখার বিষয়ে জানতে চাইলে খন্দকার আরশাদ কবির বলেন- ‘শুধু তিনি নন, স্বাস্থ্য কমপ্লেক্সের একাধিক চিকিৎসক জরুরি বিভাগে দায়িত্বকালে বাসা অথবা চেম্বারে রোগী দেখে থাকেন।’

অফিস সময়ে বাসা অথবা ব্যক্তিগত চেম্বারে রোগী দেখার বিষয়ে আবাসিক চিকিৎস ডা. আবদুল্লাহ আল মামুন জানান, আমি বিষয়টি খোঁজ নিচ্ছি।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :