জমি মাফিয়ার খপ্পরে বাণী কাপুর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৭, ০৯:১৩

যশরাজ ফিল্মের ব্যানারে ‘বেফিকরে’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে তার বিন্দাস অভিনয় একাধারে প্রশংসিত ও নিন্দিত হয়েছিল। মোদ্দা কথা, সে সময় বেশ আলোচনায় ছিলেন বাণী কাপুর। সম্প্রতি আরো একবার আলোচনায় তিনি।

তবে এবারের কারণটা ফিল্ম সংক্রান্ত নয়। ভারতের নয়ডায় একটি জমি বিক্রি করাকে কেন্দ্র করে তার বাবা-মা শিব ও ডিম্পি কাপুরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। এই মামলায় নাম জড়িয়েছে বাণী কাপুরেরও।

রিপোর্টে উল্লেখ্য করা হয়েছে, ২০০৮ সালে শিব ও ডিম্পি নয়ডায় একটি জমি রেণু ত্যাগী নামের এক মহিলার কাছে বিক্রি করেন। প্রায় সাত বছর পর রেণু দেখেন, ২০০০ সাল থেকে জমিটি ব্যাংকের কাছে মর্টগেজ রয়েছে। তিনি বাণীর বাবা-মায়ের কাছে ব্যাপারটি তুলে ধরেন।

কিন্তু বাণীর বাবা শিব সেকথা মানতে নারাজ ছিলেন। কথায় কাজ না হওয়ায় পরে পুলিশের দারস্থ হন রেণু। তার সঙ্গে সংবাদমাধ্যমেও ব্যাপারটা জানিয়ে কাপুর পরিবারের নামে নাকি ‘কুৎসা’ও ছড়িয়ে বেড়াচ্ছেন তিনি।

তবে বিশেষ একটি সূত্রের খবর, এই রেণু ত্যাগী ও তার স্বামী জমি মাফিয়া চক্রের সদস্য। এর আগেও নাকি অনেক জমি ও স্থাবর সম্পত্তি তারা হস্তগত করেছেন। এক্ষেত্রে বাণী কাপুরের খ্যাতি দেখে বদনাম রটিয়ে তারা মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার পায়তারা করছেন বলে অনেকে মনে করছেন।

এ ব্যাপারে অবশ্য বাণীর বাবা-মা কোনো বক্তব্য দেননি। তারা শুধু জানিয়েছেন, ব্যাপারটা আদালতে বিচারাধীন। তাই কোনো মন্তব্য করবেন না। এদিকে, জমি সংক্রান্ত বহু মামলায় এর আগেও নাম জড়িয়েছে রেণু ও তার স্বামীর। তবে এক্ষেত্রে কোন পক্ষ দোষী সেটা সময়ই বলে দেবে।

ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :