রাজবাড়ীতে মিছিল থেকে যুবদল নেতা আটক

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৭, ১৫:১৯

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে ‘মিথ্যা’ মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে রবিবার রাজবাড়ীতে বিক্ষোভ করেছে জেলা বিএনপি। এ সময় মিছিল থেকে কামরুল ইসলাম নামে যুবদলের এক নেতাকে আটক করেছে পুলিশ।

রাজবাড়ী রেলস্টেশনের সামনে থেকে রবিবার বেলা পৌনে ১২টার দিকে তাকে আটক করা হয়।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক খোন্দকার নুরুল নেওয়াজ বলেন, বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা ও গ্রেপ্তারি পরোয়ানার বিরুদ্ধে রবিবার বেলা সাড়ে ১১টায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেকের চেম্বার প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। আমরা মিছিলটি রাজবাড়ী রেলস্টেশনের সামনে গিয়ে শেষ করি।

মিছিলে জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট এম.এ খালেক, যুগ্ম সম্পাদক গোলাম কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম খান, সদস্য মো. আব্দুর রব, গোলাম মোস্তফা, সদর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আবুল কাশেম, জেলা ছাত্রদল নেতা রাসেল, নাজমুস সাকিব, সাবেক ছাত্রনেতা মো. রিয়াজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপির এই নেতা বলেন, মিছিল শেষে গোয়ালন্দ উপজেলা থেকে বিএনপি ও যুবদলের কয়েকজন নেতা আমাদের কর্মসূচিতে যোগ দেয়ার জন্য আসেন। এ সময় তারা শ্লোগান দিতে গেলে পুলিশ গোয়ালন্দ উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক কামরুলকে আটক করে এবং কয়েকজনকে লাঠিপেটা করে।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :