‘জ্বিনের বাদশা’কে পুলিশে দিলেন এমপি আয়েন

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৭, ১৭:৩০ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৭, ১৭:১৫

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন কথিত এক ‘জ্বিনের বাদশা’কে আটকে পুলিশের হাতে তুলে দিয়েছেন। রবিবার সকালে রাজশাহী মহানগরীর দড়িখরবোনা এলাকায় এমপির ভাড়া বাসা থেকে নাজমুল হুদা নামের ওই জ্বিনের বাদশাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

‘প্রতারক’ জ্বীনের বাদশা নাজমুল হুদার বাড়ি রাজশাহীর পবা উপজেলার দামকুড়া এলাকার। তিনি ওই গ্রামের আবদুস সালামের ছেলে। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নাজমুল হুদা জ্বিনের বাদশা পরিচয় দিয়ে এমপি আয়েনের এক প্রতিবেশীর মেয়ের চিকিৎসার নামে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলেন। দফায় দফায় টাকা নিলেও তার চিকিৎসায় রোগ না সেরে আরও জটিল হচ্ছিল।

রবিবার সকালে নাজমুল ফের ওই বাসায় যান টাকা নিতে। এ সময় ওই প্রতিবেশী বিষয়টি এমপি আয়েনকে জানান। এমপি তখন ওই জ্বিনের বাদশাকে তার বাসায় ডাকেন। তিনি সেখানে গেলে তাকে আটকে রাখা হয়। এরপর পুলিশ ডেকে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এমপি আয়েন উদ্দিন জানান, নাজমুল হুদা দীর্ঘদিন থেকে নিজেকে জ্বিনের বাদশা বলে এলাকায় পরিচয় দিয়ে আসছিলেন। জ্বিন তাড়ানো, পানি পড়া দেওয়া, তেল পড়ার মাধ্যমে বিভিন্ন জটিল রোগ সারানোর নাম করে তিনি মানুষের পকেট খালি করতেন। এ নিয়ে সুলতানা রাজিয়া নামে এক নারী তার কাছে অভিযোগ নিয়ে আসেন। এরপরই তাকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

ওসি আমান উল্লাহ জানান, নাজমুল হুদার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/আরআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :