‘নিরপেক্ষ ও সহায়ক সরকারের অধীনেই নির্বাচন হবে’

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৭, ১৭:৫৯

সাবেক মন্ত্রী এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মীনি নাটোর জেলা বিএনপির সহ-সভাপতি সাবিনা ইয়াছমিন ছবি বলেছেন, আগামী সংসদ নির্বাচন নিরপেক্ষ ও সহায়ক সরকারের অধীনেই হবে। তাই আজ সকল নেতাকর্মীকে অভিমান ভুলে সংঘবদ্ধ হয়ে কাজ করতে হবে। আর আগামী নির্বাচনে নাটোর-৩ সিংড়া আসন জোড় করে ছিনিয়ে নিতে দেয়া হবে না।

রবিবার সিংড়া উপজেলা বিএনপির নব-গঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভায় যাওয়ার পথে ছাত্রলীগ নেতাকর্মীদের বাধার মুখে না যেতে পেরে মোবাইল ফোনে নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সিংড়া উপজেলা বিএনপির সাধারণ, সাবেক মেয়র ও সাবেক ম্যাব-মহাসচিব শামিম আল রাজি বলেন, আর কোন হামলা মামলা মেনে নেয়া হবে না। সংগঠন, আন্দোলন, নির্বাচন এই তিনটি বিষয় নিয়ে আজকের এই সভা। আজ থেকেই প্রিয় নেতা দুলুর নেতৃত্বে সিংড়া উপজেলা বিএনপি সব ধরনের আন্দোলনের জন্য প্রস্তুত।

সভায় উপজেলা বিএনপির সভাপতি মজিবর রহমান মন্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন- বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সাংসদ অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ।

আরো বক্তব্য দেন- উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র শামিম আল রাজি, সিনিয়র সহ-সভাপতি আলী আজগর খান, জেলা বিএনপির প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহিন, সিংড়া শহর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ, সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, থানা বিএনপির সহ-সভাপতি শাহাদত হোসেন, ফয়জুন নেছা পুতুল, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :