লক্ষ্মীপুরে মসজিদে সন্ত্রাসী হামলা, আহত ৬

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৭, ২০:১৭

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরমার্টিন এলাকায় হাজী আবুল বাসার জামে মসজিদে সন্ত্রাসীরা হামলা চালায়। এসময় আহত হন ছয় মুসল্লি।

আহতরা হচ্ছেন- চর মার্টিন এলাকার রাশেদ, আবদুর রহিম, আবদুল মালেক, পারভেজ হোসেন, ইসমাইল হোসেন ও ইব্রাহিম হোসেন। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাতজনকে আসামি করে কমলনগর থানায় একটি মামলা করা হয়।

রবিবার সকালে আবদুল মালেক বাদী হয়ে এ মামলা করেন।

এর আগে শুক্রবার দুপুরে জুমার নামাজ পড়ার সময় মসজিদে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কমলনগর উপজেলার চরমার্টিন এলাকার হাজী আবুল বাসার জামে মসজিদে প্রতি জুমার ন্যায় শুক্রবারও এলাকার মুসল্লিরা নামাজ পড়তে যায়। পরে নামাজ শেষ হলে ওই এলাকার নজির আহম্মদের ছেলে খলিল মসজিদের ইমামের বেতন নিয়ে মুসল্লিদের সাথে খারাপ ব্যবহার করে। এ নিয়ে খলিলসহ অন্যদের সাথে মুসল্লিদের কথা কাটাকাটি হয়। এক পর্য়ায়ে খলিল ও তার ভাই ইসমাইলসহ ৬/৭ জনের একদল সন্ত্রাসী লাঠি সোটা নিয়ে মসজিদের বারেন্দায় মুসল্লিদের ওপর হামলা চালায়। এসময় ছয় মুসল্লি আহত হয়। পরে আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে চৌধুরী বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশাষ জানান, এ ঘটনায় রবিবার সকালে থানায় একটি মামলা করা হয়েছে। তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :