শ্রীপুরে শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৭, ২০:২৮

গাজীপুরের শ্রীপুরে আট বছরের এক শিশুকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় নিহতের সৎ ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

রবিবার দুপুর ১২টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত শিশু গাজীপুর সিনিয়র ফাজিল মাদ্রাসায় ১ম শ্রেণিতে পড়তো। তার বাড়ি শ্রীপুর উপজেলার গাজীপুর উত্তরপাড়ায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সকালে শিশুর মৃত্যুর খবরে এলাকাবাসী তার বাড়িতে ভিড় জমায়। এসময় নিজ কক্ষে শিশুর গলায় কালো দাগ দেখে বিষয়টি তাদের সন্দেহ হয়। এরপর থানায় খবর দেওয়া হলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুটির সৎ ভাই ইদ্রিস আলীকে আটক করা হয়।

জানা যায়, নিহত শিশুর মায়ের দুইবার বিয়ে হয়েছে। আগের স্বামীর ঘরে ইদ্রিস আলী ও ইমান আলী নামে দুই ছেলে রয়েছে। ওই দুই ছেলেসহ কুদ্দুছ মিয়ার সঙ্গে তার দ্বিতীয় বিয়ে হয়। কুদ্দুছের ঘরে মৌসুমী ও কাউছার নামে তার আরো দুই সন্তান রয়েছে। রমিজা খাতুন সপরিবারে নানা বাড়িতেই থাকতেন।

নিহতের ভাই ইদ্রিস আলী বলেন, বাড়ির পাশেই গাজীপুর বাজারে এক বাউল গানের অনুষ্ঠানে ছিলেন তিনি। শিশু বোনকে তাঁর ঘরে ঘুমাতে রেখে সে বাউল গান শুনতে যান। এদিকে মা স্বজনদের বাড়িতে বেড়াতে যাওয়ায় বাড়ি ফাঁকা ছিল। পরে ভোর রাতে বাড়িতে এসে দেখেন ঘরের দরজা খোলা। এসময় ঘরে ঢুকে শিশুর রক্তাক্ত নিথর দেহ দেখে কান্নাকাটি শুরু করেন।

গাজীপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য আব্দুস সালাম জানান, সংবাদ পেয়ে নিহতের বাড়িতে গিয়ে এ বিষয়ে শ্রীপুর থানায় খবর দেওয়া হয় পরে দুপুরের দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) এখলাস উদ্দিন ফরাজী বলেন, নিহতের গলায় ও গোপনাঙ্গে রক্তের দাগ রয়েছে। তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :