পঁচিশ বছরে একবারও শুটিং মিস করেননি কাজল

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৭, ২৩:৪০

চাকরি করতে গিয়ে, কিংবা ব্যবসায় নেমে কখনো অফিস কামাই করেননি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। কি কারণে, কি অকারণে, আমার সবাই কমবেশি ছুটি কাটাই। কিন্তু জানেন কি, দিল ওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, কুছ কুছ হোতা হে, কিংবা কাভি খুশি কাভি গাম- এর তরকা কাজল তার ২৫ বছরের অভিনয় জীবনে কখনও শুটিং বাতিল করেননি! সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন এই কথা।

এক সাক্ষাৎকারে কাজল বলেন, ‘আমরা এমন এক ইন্ড্রাস্ট্রিতে কাজ করি যেখানে একদিন যদি অসুস্থ হয়ে যাই বা শুটিং বাতিল করি তবে কারো পকেট থেকে লাখ রুপি চলে যাবে। সুতরাং এটা আপনার ওপরে বিশাল এক দায়িত্ব। “আমার ২৫ বছরের অভিনয় জীবনে আমার মনে হয় না আমি কোনো দিন আমার শুটিং বাতিল করেছি। সততার সাথেই বলতে পারি এখন পর্যন্ত কোনো শুট আমি মিস করিনি”।

কাজল বলেন অভিনেতাদের জীবনে স্বাস্থ্য বড় একটি সমস্যা। এখানে কাজ করতে গিয়ে আপনাকে ধরা-বাঁধা সময় ছাড়া কাজ করতে হবে। সাথে রয়েছে অনিয়মিত খাদ্যাভ্যাস এবং ঘুম। এর পরেও সব সময় ভালো দেখানোর জন্য চাপ থাকে।

৪৩ বছরের এই তারকা অতীত স্মরণ করতে গিয়ে জানান একদিনই শুধু তিনি কাজ থেকে বিরতি নিয়েছিলেন। তবে তা নিজের জন্য নয়, তার মেয়ে যখন অনেক অসুস্থ ছিল।

কাজল বলেন, ‘এক দিন আমার মেয়ে ভালো ছিল না। ওর ১০৪ ডিগ্রি জ্বর ছিল। আমার মনে হয় ওটাই একমাত্র দিন ছিল যেদিন আমি প্রযোজককে বলেছিলাম আমি আসতে পারব না। কিন্তু আমার নিজের অসুস্থতায় এমন কি অনেক জ্বর নিয়েও আমি শুট করে গেছি’।

ঢাকাটাইমস/৩ডিসেম্বর/টিজেটি/কেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :