রংপুর সিটি নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ চলছে

রফিকুল ইসলাম, রংপুর ব্যুরো
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৭, ১১:৫৫ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৭, ১১:২৬

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হচ্ছে। সোমবার সকাল আটটা থেকে প্রতীক বরাদ্দের কার্যক্রম শুরু হয়েছে, চলবে বিকাল পাঁচটা পর্যন্ত। মেয়র পদে সাতজনসহ মোট ২৮৩ প্রার্থীকে প্রতীক দেয়া হবে।

রংপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার ঢাকাটাইমসকে জানান, একই প্রতীক একাধিক প্রার্থীর পছন্দের তালিকায় থাকলে লটারির মাধ্যমে তা নির্ধারণ করা হবে। প্রতীক পাবার পর আজ রাত থেকেই প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচারণায় নামতে পারবেন।

মেয়র পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন- আওয়ামী লীগের সরফুদ্দিন আহমেদ ঝন্টু, জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হুসেইন মকবুল শাহরিয়ার, বিএনপির কাওসার জামান বাবলা, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের এটিএম গোলাম মোস্তফা, বাসদের আব্দুল কুদ্দুস ও ন্যাশনাল পিপলস পার্টির মো সেলিম আকতার।

এদিকে, নির্বাচনের আচরণবিধিসহ যে কোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কাজ করছে ১১ নির্বাহী ম্যাজিস্ট্রেট। সকাল থেকে রংপুর আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের সামনে প্রার্থী এবং সমর্থকদের উপচেপড়া ভিড় রয়েছে। সেখানে রয়েছে অতিরিক্ত পুলিশ। ২১ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

ঢাকাটাইমস/৪ডিসেম্বর/আরআই/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :