জবি শাখা ওয়াইজেএফবির সভাপতি বাপ্পী, সম্পাদক মিরাজ

জবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৭, ১১:৫৬

‘ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ’ (ওয়াইজেএফবি) এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। কমিটিতে ইংরেজি দৈনিক নিউ এইজের জবি প্রতিবেদক এমরুল হাসান বাপ্পীকে সভাপতি এবং দৈনিক ভোরের কাগজের জবি প্রতিনিধি মিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার রাতে ওয়াইজেএফবি-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের এক বছরের জন্য নয় সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেছেন। উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং বাসসের ক্রাইম রিপোর্টার মহসিন বেপারী।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি দৈনিক জনকণ্ঠের জবি প্রতিবেদক হাসান ইমাম সাগর, যুগ্ম-সম্পাদক দৈনিক কালের কণ্ঠের জবি প্রতিবেদক জহিরুল ইসলাম রাজ, কোষাধ্যক্ষ দৈনিক নওরোজের জবি প্রতিনিধি মাসুম বিল্লাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক এনটিভির জবি প্রতিনিধি আশিকুর রহমান, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমের জবি প্রতিনিধি ইসরাফিল হোসাইন, কার্যনির্বাহী সদস্য দৈনিক বর্তমান এশিয়ার জবি প্রতিনিধি শামীম আহমেদ লিটন ও ক্রাইমনিউজমিডিয়া২৪ডটকমের জবি প্রতিনিধি তানভির হাসান।

ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের জবি শাখার নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের, জেলা ও উপজেলা শাখা কমিটির নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/আইএইচ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা