লুডুস্টার চ্যাম্পিয়ন শাহরুখ খান!

তাজরিন জাহান তারিন,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৭, ১২:২৫

বর্তমানে অনলাইনে জনপ্রিয় খেলাগুলোর মধ্যে অন্যতম একটি হল লুডুস্টার। ছোট বড় সবার মাঝেই জনপ্রিয় এই খেলাটি। কে জানত এই খেলার বড় একজন ভক্ত বলিউড বাদশা শাহরুখ খান! তাও আবার যেন তেন খেলোয়াড় নন রীতিমত চ্যাম্পিয়ন!

সম্প্রতি শুটিংয়ের অবসর সময়ের কিছু ছবি প্রকাশ করেছেন শাহরুখের ম্যানেজার পূজা বাদলানি। আর তাতেই প্রকাশ পেয়েছে লুডু চ্যাম্পিয়ন শাহরুখের কথা।

শাহরুখের ম্যানেজার পূজা বাদলানি লুডু স্কোরের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন টুইটারে। স্কোরে দেখা যাচ্ছে শাহরুখ তার শীর্ষস্থান এখানেও ধরে রেখেছেন। পূজা দ্বিতীয় স্থানে এবং ছবির পরিচালক আনন্দ লুজার।

টুইটারে ছবি শেয়ার করে পূজা লিখেছেন, ‘এসো, চিন্তা কর কে আবারও হেরেছে?? এটা কি আনন্দ রাই?? সত্যি!!!’ শাহরুখ এবং আনন্দও পূজার ছবি শেয়ার করেছেন। যাতে তাদের একসাথে সেলফি ছিল।

সম্প্রতি এই ছবির সেটে থেকে শাহরুখ কিছু ছবি শেয়ার করেছেন টুইটারে। যেখানে তিনি লিখেছেন ‘আনন্দ এল রাইয়ের ছবির সেট থেকে। টেকনো ডলি, সবুজ পর্দা, গিজমোস গ্যালোর’। যদিও এটা বড় পর্যায়ে ভিএফএক্স প্রযুক্তিতে আনান্দর প্রথম ছবি। তবে শাহরুখ এই ফিল্ডে প্রথম নয়। এর আগে তিনি ফ্যান, ডন এবং রা-ওয়ান ছবিতে ভিএফএক্স প্রযুক্তিতে কাজ করেছেন। নতুন এই ছবিতে শাহরুখের পাশাপাশি কাজ করেছেন আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ।

এখনো নাম ঠিক না হওয়া ছবিটি এবছরের শেষের দিকে মুক্তির কথা আছে। শুরুর দিকে ছবির শিরোনাম ছিল ‘ক্যাটরিনা মেরি জান’ যার ফলে অনেক ভক্তই ধরে নিয়েছেন ছবিতে ক্যাটরিনা অভিনয় করছেন। যাইহোক এটা এখন পরিবর্তন হয়েছে এবং শিগগিরই এর নাম প্রকাশ করা হবে।

ঢাকাটাইমস/৪ ডিসেম্বর/টিজেটি/কেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :