গাজীপুরে চার শিক্ষা প্রতিষ্ঠানকে জরিমানা

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৭, ২০:৩১

গাজীপুরের বিভিন্ন সড়ক, মহাসড়কের পাশে টাঙ্গানো ব্যানার, ফেস্টুন অপসারণ না করায় চারটি শিক্ষা প্রতিষ্ঠানকে ৫৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দিনব্যাপী অভিযানে এসব জরিমানা আদায় করা হয়েছে। একই সঙ্গে বিপুল পরিমাণ ব্যানার, ফেস্টুন অপসারণ করে সেগুলো নষ্ট করে ফেলা হয়।

গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম কুদরত-ই খোদা জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে সড়ক, মহাসড়কের পাশ থেকে ব্যানার, ফেস্টুন অপসারণে গণবিজ্ঞপ্তি জারি করা হয়। কিন্তু সেগুলো অপসারিত না হওয়ায় সোমবার গাজীপুর শহরে ছয়টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। পরে ব্যানার অপসারণ না করায় শাহীন স্কুল অ্যান্ড কলেজকে ১৫ হাজার, অগ্রণী মডেল স্কুল অ্যান্ড কলেজে ১৫ হাজার, মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজকে ১৫ হাজার এবং জ্ঞান বিকাশ কোচিং সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে চান্দনা চৌরাস্তার জাগ্রত চৌরাঙ্গীর পাদদেশসহ বিভিন্ন এলাকা থেকে বিপুল পরিমাণ ব্যানার, ফেস্টুন অপসারণ ও সেগুলো নষ্ট করে ফেলা হয়।

এসব অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল মিয়া, ইসতিয়াক আহমেদ, তানিয়া ভূইয়া, ফারজানা নাসরিন ও কাওসার আহমেদসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :