সিরাজদিখানে যুব মহিলা লীগের কর্মীসভা অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৭, ২০:৫৮

মুন্সীগঞ্জের সিরাজদিখানে রশুনীয়া ইউনিয়ন যুব মহিলা লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৪ টায় উপজেলা অডিটরিয়ামে এ সভা হয়। এতে রশুনীয়া ইউনিয়ন যুব মহিলা লীগে নাজমাকে আহ্বায়ক ও সুলতান পারভিন বেগমকে যুগ্ম আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, বাংলাদেশ যুব মহিলা লীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শারমীন আলম আরজু, উপজেলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, উপজেলা আলীগের সাধারণ সম্পাদক এসএম সোহরাব হোসেন, বাংলাদেশ যুব মহিলা লীগের সদস্য ফেদৌসী খানম রোজী, রশুনীয়া ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, জেলা যুব মহিলীগের আহ্বায়ক মোরশেদা বেগম লিপি, রশুনীয়া ইউনিয়ন আলীগের সভাপতি সারোয়ার এ আলম, রশুনীয়া ইউনিয়ন আলীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

অপরদিকে মালখানগরে পারভিন আক্তারকে আহ্বায়ক মোমেনা আক্তা মিমি ও লাবলী আক্তারকে যুগ্ম আহ্বায়ক, ইছাপুরা ইউনিয়নে মিনারা বেগমকে আহ্বায়ক ও শিউলি বেগম ও শেফালী বেগমকে যুগ্ম আহ্বায়ক, জৈনসার ইউনয়িনে জোসনাকে আহ্বায়ক ও কুলছুম আক্তার ও মাবিয়া বেগমকে যুগ্ম আহ্বায়ক, মধ্যপাড়া ইউনিয়নের সেলিনা আক্তরকে আহ্বায়ক ও মিনু চক্রবর্তী, বিউটি আক্তারকে য্গ্মু আহ্বায়ক করে ৩১ সদ্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়ে।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :