যুবাদের বিশ্বকাপ দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৭, ১৪:৪৫ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৭, ১৪:২৭

২০১৮ সালের ১৩ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত নিউজিল্যান্ডে বসছে আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের দ্বাদশ আসর। তার জন্য আজ ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দল ঘোষণা করলেও অধিনায়ক ও সহ-অধিনায়কের নাম ঘোষণা করেনি বিসিবি। ২-১ দিনের মধ্যে চূড়ান্ত হবে। স্ট্যান্ডবাই রাখা হয়েছে ৭ ক্রিকেটারকে।

যুব বিশ্বকাপে বাংলাদেশ রয়েছে ‘সি’ গ্রুপে। যেখানে টাইগার যুবাদের প্রতিপক্ষ নামিবিয়া, কানাডা ও ইংল্যান্ড। ১৩ জানুয়ারি নামিবিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচ। তার একদিন পর বাংলাদেশের প্রতিপক্ষ কানাডা। গ্রুপ পর্বের শেষ ম্যাচে ১৮ জানুয়ারি ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর বিশ্বকাপে অংশ নিতে নিউজিল্যান্ড যাবে যুব দল। মূল মঞ্চে মাঠে নামার আগে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে সাইফরা।

বাংলাদেশ দল: পিনাক ঘোষ, নাঈম শেখ, মোহাম্মদ সাইফ হাসান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, আমিনুল ইসলাম বিপ্লব, মো. রাকিব, মাহিদুল ইসলাম ভূঁইয়া অঙ্কন, শাকিল হোসেন, রবিউল হক, নাঈম হাসান, কাজী অনিক ইসলাম, মো. রনি হোসেন, হাসান মাহমুদ, টিপু সুলতান।

স্ট্যান্ডবাই: মো. সজীব হোসেন, রায়ান রাফসান রহমান, মোহাম্মদ সাখাওয়াত হোসেন, মো. শহীদুল ইসলাম প্রামানিক, ইয়াসিন আরাফাত, মো. আব্দুল হালিম, মনিরুল ইসলাম।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :