শিশু নিখোঁজ, পুলিশের প্রতি ছাত্রলীগ নেতার ক্ষোভ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৭, ১৬:৫৭

নারায়ণগঞ্জে জেলা ছাত্রলীগ নেতার দেড় বছরের শিশু ছেলে সাদমান সাকি নিখোঁজের ছয় দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। শিশুটির উদ্ধার চেয়ে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী ও নিখোঁজের পরিবার। মানববন্ধনে তারা আইনশৃঙ্খলা বাহিনী তথা পুলিশের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন।

নিখোঁজ সাকি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ ওমর এপনের ছেলে।

বুধবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধনে আইনশৃঙ্খলা বাহিনীকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, নতুবা কঠোর আন্দোলনে যাবে এলাকাবাসী। এ মানববন্ধনে নারায়ণগঞ্জের আওয়ামী লীগের শীর্ষ নেতারাও উপস্থিত ছিলেন।

দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘উল্লাস’-এর ব্যানারে মানববন্ধন করে পরিবারের সদস্য ও এলাকাবাসী। মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে কেঁদেছেন সাকির পরিবারের সদস্যরা।

সাকির মা হাবিবা আক্তার লিপি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমাদের সঙ্গে কারো কোন বিরোধ নেই। নেই কোন শত্রুও। তারপরও কেন আমার সন্তানকে নিয়ে গেল কিছুই জানি না।

মানববন্ধনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত বলেন, অবিলম্বে শিশু সাদমানকে উদ্ধার করতে হবে। দ্রুত সাদমান সাকি উদ্ধার না করা হলে কঠোর কর্মসূচি দেয়া হবে।

কান্নাজড়িত কণ্ঠে সাকির বাবা সৈয়দ ওমর খালেদ এপন বলেন, প্রশাসন চাইলে ২৪ ঘণ্টার মধ্যে আমার সন্তানকে ফিরিয়ে আনতে পারে। আজ ছয় দিন হয়ে গেল, কিন্তু এখনও আমার সন্তানকে ফিরে পাচ্ছি না। প্রশাসনসহ সকলের কাছে অনুরোধ আমার সন্তানকে ফিরিয়ে দিন।

মানববন্ধনে বক্তব্য দেন- সাদমান সাকির চাচা মাহমুদ সুপন, সাকির দাদি শাহিনা বেগম, উল্লাস সংগঠনের সভাপতি ওয়াহিদ মুরাদ, সহ-সভাপতি মাসুদুর রহমান, সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ নয়ন, সংগঠনিক সম্পাদক জিএম কুদরত, কোষাধ্যক্ষ মো. হাইউল, এলাকাবাসীর পক্ষে মো. বাবুন, রাকিব, ইকবাল, কাজল প্রমুখ।

প্রসঙ্গত, গত ১ ডিসেম্বর দুপুর দেড়টার দিকে নারায়ণগঞ্জ শহরের কাঠের দোতালা এলাকার মুক্তিযোদ্ধা দুলাল মিয়ার বাড়ি থেকে নিখোঁজ হয় সাকি। এ ঘটনায় বাবা সৈয়দ ওমর খালেদ নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

(ঢাকাটাইমস/৬ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :