ঢাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৭, ১৭:৫৫

রাজধানীর যাত্রাবাড়ী ও আমিনবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- রুবেল (২৫) এবং রায়হান (২০)।

মঙ্গলবার দিবাগত রাতে ও আজ বুধবার সকালে দুর্ঘটনা দুটি ঘটে। সংশ্লিষ্ট থানার পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় গাড়ির ধাক্কায় রুবেল নামের এক যুবকের মৃত্যু হয়েছে।  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আজ সকাল সাড়ে আটটার দিকে যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে ওঠার সময়ে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দেয় রুবেলকে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের অপারেশন থিয়োটারে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রুবেল পেশায় একজন রড মিস্ত্রি। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার লিয়াতক আলীর ছেলে।

অপরদিকে ঢাকা জেলার সাভার মডেল থানার আমিনবাজার ব্রিজের উপরে গাড়ির ধাক্কায় রায়হান নামের এক যুবক মারা গেছেন। সাভার মডেল থানার উপপরিদর্শক দেলোয়ার হোসেন বলেন, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আমিনবাজার ব্রিজের উপরে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দেয় রায়হানকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ আজ বুধবার ভোর সাড়ে পাঁচটার দিকে তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত রায়হান সাভারের বেগুনবাজা এলাকার বাবুলের ছেলে।

 (ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত