সিরাজগঞ্জে এলজিআরডি মন্ত্রীকে ট্রাকভর্তি ফুলের সংবর্ধনা

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৭, ১৮:১৫

দুই দিনের সফরে সিরাজগঞ্জ এসেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। এখানে তাঁকে বিপুল সংবর্ধনা দিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।

বুধবার দুপুরে সিরাজগঞ্জ পৌরসভার মালশাপাড়া কাটা ওয়াপদা এলাকায় মন্ত্রীকে এই সংবর্ধনা জানানো হয়। এ উপলক্ষে আয়োজিত পথসভায় বক্তব্য দেন মন্ত্রী।

পথসভায় পৌরসভার ১৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম হাসেম তার নিজ উদ্যোগে এক ট্রাক ফুল এবং এক হাজার পতাকার ব্যবস্থা করেন। এ সময় প্রায় পাঁচ হাজার নারী-পুরুষ মিলে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

পথসভায় মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের মানুষ কিছু পায়। আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের মানুষের উন্নতি হয়। নৌকায় ভোট দিলে এ দেশের মানুষ কিছু পায়। নৌকায় ভোট দিয়ে এ দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে।’

মোশাররফ হোসেন বলেন, ‘আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়ন। তাইতো গত দুই সপ্তাহ আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে একনেকে সিরাজগঞ্জের গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য সাড়ে চারশ কোটি বরাদ্দ দেয়া হয়েছে। আগামীতে সিরাজগঞ্জ শহর উন্নয়নের জন্য আরও অর্থ বরাদ্দ দেয়া হবে।’

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন প্রমুখ।

মন্ত্রী আগামীকাল বৃহস্পতিবার সিরাজগঞ্জ মুক্তির সোপানে কয়েকটি উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধনের ফলক উন্মোচন শেষে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :