নারী শ্রমিকের মৃত্যু, যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৭, ২০:২১

গাজীপুরে মালেকের বাড়ি এলাকায় লিফট থেকে পড়ে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এছাড়া কালিয়াকৈর উপজেলায় ঝিঙ্গাহাটি এলাকা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- নিলফামারী জেলার কৈমারী গ্রামের মমিনুর রহমানের মেয়ে ও ইস্টওয়েস্ট ইন্ডাস্ট্রিয়াল পার্কের পোশাক শ্রমিক হাসি আক্তার, কালিয়াকৈর উপজেলার ঝিঙ্গাহাটি এলাকার ইয়াসিন।

পুলিশ ও কারখানার শ্রমিকরা জানান, সিটি করপোরেশনের সাইনবোর্ড এলাকায় ইস্টওয়েস্ট ইন্ডাস্ট্রিয়াল পার্ক নামে একটি তৈরি পোশাক কারখানায় সুইং সেকশনে হেলপার হিসেবে কাজ করতেন হাসি।

বুধবার ১১টার দিকে কারখানার ৫ম তলায় কারগো লিফটে নিচে নামছিলেন তিনি। এসময় অসতর্কাবস্থায় এনালগ লিফটের গর্তে পড়ে যান হাসি। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

কারখানার সিনিয়র ওয়েলফেয়ার অফিসার ফাহমিদা সুলতানা জানান, দুর্ঘটনার পরপরই হাসিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পথে তার মৃত্যু ঘটে।

এদিকে, একালিয়াকৈর উপজেলার ঝিঙ্গাহাটি এলাকা থেকে ইয়াসিন আলম নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ওই ব্যক্তি মাদকসেবী এবং আত্মহত্যা করেছেন বলে দাবি পুলিশের। পৃথক এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/৬ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :