খাগড়াছড়িতে অস্ত্র ও গুলি উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৭, ২৩:৫৬

খাগড়াছড়িতে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি, চার রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে মাটিরাঙ্গা জোনের নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

নাশকতা ও চাঁদাবাজির উদ্দেশ্যে গুইমারা উপজেলার নতুন পাড়া এলাকায় একটি পরিত্যক্ত টঙ ঘরে জেএসএস সন্ত্রাসীরা অবস্থান নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে এ অভিযান চালানো হয়।

বুধবার ভোর সাড়ে ৫টার দিকে মাটিরাঙ্গা জোনের নিরাপত্তাবাহিনীর সদস্যদের দুইটি টহল দল অভিযান চালায়। এসময় মাটিরাঙ্গা জোনের নিরাপত্তাবাহিনীর সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে গুইমারা উপজেলার নতুন পাড়া এলাকায় জেএসএস সন্ত্রাসীরা অবস্থান নেওয়া পরিত্যক্ত টঙ ঘরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি, চার রাউন্ড কার্তুজ উদ্ধার করে মাটিরাঙ্গা জোনের নিরাপত্তাবাহিনীর সদস্যরা।

ভবিষ্যতেও চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে জানিয়ে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল কাজী মো. শামশের উদ্দিন পিএসসি জি বলেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবেনা। সাধারণ জনগণের নিরাপত্তার স্বার্থে সন্ত্রাসীদের মুলোৎপাটন করা হবে।

পরে বুধবার বেলা ২টার দিকে উদ্ধারকৃত দেশীয় তৈরি এলজি, চার রাউন্ড কার্তুজ গুইমারা থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/প্রতিনিধি/ ইএস)।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :