উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইতে এসেছি: দোলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৭, ০৮:১৯ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ০৮:১৬

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসানকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের বাজড়া ১নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে বাজড়া ঈদগাহ প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আরিফুর রহমান দোলন। তিনি কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং ঢাকাটাইমস ও এই সময়ের সম্পাদক।

সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য তুলে ধরে দোলন বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এই অঞ্চলের উন্নয়ন হয়। রাস্তাঘাট, স্কুল-কলেজ, মাদ্রাসা, মসজিদ-মন্দির, কবরস্থানের উন্নয়ন হয়। আমি এই উন্নয়নের জন্য নৌকায় ভোট চাইতে এসেছি। এই উন্নয়ন আরও বেশি করে করতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। উন্নয়নের স্বার্থে নৌকাকে বিজয়ী করতে হবে।’

আরিফুর রহমান বলেন, ‘নৌকা প্রতীকের বিজয় মানে এ অঞ্চলের বিজয়। ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে করেই হোক আমাদের নৌকার সম্মান রক্ষা করতে হবে। কারণ নৌকা জিতে গেলে এ অঞ্চল জিতে যায়।’

কৃষক লীগ নেতা দোলন বলেন, ‘মাননীয় নেত্রী শেখ হাসিনা আমাদের ওপর আস্থা রেখে গোপালপুর ইউনিয়নে ইনামুল হাসানকে নৌকা প্রতীক দিয়েছেন। আগামী ২৮ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীককে বিপুল ভোটে নির্বাচিত করে মাননীয় নেত্রীর আস্থা এবং বিশ্বাসের সম্মান আমাদের রাখতে হবে। ২৮ ডিসেম্বরের নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে পারলে আমাদের আরও দাবি-দাওয়া নিয়ে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে যেতে পারব। আমাদের এলাকার উন্নয়নে আরও বেশি বেশি কাজ করতে পারব। তা না হলে ভবিষ্যতে আমাদের বলার কিছু থাকবে না।’

নির্বাচনী এই সভায় আরও বক্তৃতা করেন ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ইকু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাসমত আলী কাজল প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন বাজড়া ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহিন মাতুব্বর। সঞ্চালনায় ছিলেন ফরিদপুর রাজেন্দ্র কলেজের প্রভাষক সৈয়দ আনসার আলী।

এসময় ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গোপালপুর বাজারে নৌকার মিছিল

নৌকা মার্কায় ভোট চেয়ে গোপালপুর বাজারে মিছিল করেছে ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বুধবার সন্ধ্যায় গোপালপুর ইউনিয়ন পরিষদ চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গোপালপুর ইউনিয়ন পরিষদ চত্বরে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিল ও সমাবেশে নৌকা মার্কার বিভিন্ন স্লোগান দেন দলের নেতা-কর্মীরা। স্লোগানে স্লোগানে মুখরিত হযে ওঠে গোপালপুর বাজার।

সাবেশে বক্তব্য দেন, আলফাডাঙ্গা আদর্শ কলেজের অধ্যক্ষ মোরশেদুর রহমান তাজ, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মো. সেকেন্দার আলম প্রমুখ।  

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত