রোনালদোর রেকর্ডের রাতে রিয়ালের হাসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৭, ০৮:৫০ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ০৮:৪৬

চ্যাম্পিয়নস লিগে নতুন রেকর্ড গড়লেন রিয়াল মাদ্রিদের পর্তুগাল স্টার ক্রিস্টিয়ানো রোনালদো। এই প্রথম চ্যাম্পিয়ন লিগের গ্রুপ পর্বের সব ম্যাচে গোল করেছেন সিআর সেভেন। মোট ছয় ম্যাচে তার গোলসংখ্যা ৯টি।

গেল রাতে বরুশিয়া ডটমুন্ডের বিপক্ষে ৩-২ গোলে জিতেছে রিয়াল। লস ব্লাঙ্কোসদের হয়ে এক গোলে করেছেন রোনালদো। যার সুবাদে এমন খেতাব লুফে নিলেন তিনি। একইসঙ্গে বার্সার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে ছুঁলেন।

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে এতদিন ৬০ গোল করে সবার উপরে ছিলেন লিও। ডটমুন্ডের বিপক্ষে গোল করে মেসির পাশে বসলেন রোনালদো।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের অষ্টম মিনিটেই এগিয়ে যায় রিয়াল। ইসকোর বাড়ানো বল ধরে ডি বক্সের মাঝামাঝি থেকে দারুণ শটে গোলপোস্ট ভেদ করেন বোর্জা মায়োরাল। এর চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ক্রিস্টিয়ানো রোনালদো। ডি-বক্সের বাহির থেকে জোরালো শটে গোলপোস্টের বাম কোনা দিয়ে পাঠিয়ে দেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। তাকে সহযোগিতা করেছেন কোভাসিস।

৪৩তম মিনিটে মার্সেলের ক্রসে দারুণ হেডে ব্যবধান কমান পিয়েরে-এমেরিক অবামেয়াং। সঙ্গে লেগে থাকা সার্জিও রামোসকে ফাঁকি দিয়ে ঝাঁপানো হেডে দলকে ম্যাচে ফেরান তিনি। ৪৮তম মিনিটে আবারও পিয়েরে। তার জোড়া গোলে স্কোরলাইন সমান করে ডটমুন্ড।

৮১তম মিনিটে আবার এগিয়ে যায় রিয়াল। থিও এর্নান্দেসের হেডে বল পেয়ে জালে পাঠান ভাসকেস। নির্ধারিত সময়ের মধ্যে আর কোনো গোল হয়নি। এই জয়েল পর ‘এইচ’ গ্রুপের রানার্সআপ হয়ে শেষ ষোলোয় ওঠা রিয়ালের পয়েন্ট ১৩। জার্মানির দল বরুশিয়ার পয়েন্ট মাত্র ২। ১৬ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন টটেনহ্যাম হটস্পার।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :