যুবলীগের হরতালে অচল রাঙামাটি

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ০৮:৫২

রাঙামাটির জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবলীগের সহসভাপতি অরবিন্দু চাকমার হত্যা এবং বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রাসেল মারমার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে বৃহস্পতিবার রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে জেলা যুবলীগ।

গতকাল বুধবার বিকাল ৩টায় রাঙামাটি শহরে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনগুলোর বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল।

হরতালের কারণে রাঙামাটি সাথে সারাদেশের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। বন্ধ রয়েছে দোকানপাট। শহরের বনরূপা, রিজার্ভ বাজার, তবলছড়ি, কলেজ গেট এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে। উপজেলাগুলোর সাথে জেলা শহরে সড়ক ও নৌপথ বন্ধ রয়েছে।

এদিকে হরতালের কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় রাঙামাটি শহরে রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল হয়েছে। এসময় পৌর মেয়র অভিযোগ করেন, গত বুধবার বিকালে হত্যা ও হামলার প্রতিবাদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর বিক্ষোভ মিছিলের পর সন্ধ্যা জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ঝর্ণা খীসার ওপর হামলা করা হয়েছে। তিনি বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জুরাছড়ির দেবাছড়ি এলাকায় অরবিন্দুকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। একই দিন সন্ধ্যায় বিলাইছড়ি নলছড়া এলাকায় এলাকা হামলার শিকার হন বিলাইছড়ি উপজেলা আ্ওয়ামী লীগের সহসভাপতি রাসেল মারমা। তাকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেনীতে অনাবাদি জমিতে শতকোটি টাকার তরমুজ চাষ

মাগুরায় চোরাই মোটরসাইকেলসহ তিন চোর আটক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

এই বিভাগের সব খবর

শিরোনাম :