মির্জাপুরে সাংবাদিক শিপনের নানার ইন্তেকাল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ০৯:২১

টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং দৈনিক প্রথম আলোর মির্জাপুর প্রতিনিধি সোহেল মোহসীন শিপনের নানা দীন মোহাম্মদ মৃধা (৯৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।)

গতকাল বুধবার সকালে বার্ধক্যজনিত অসুস্থতার কারণে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। দীন মোহাম্মদ মৃধা উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল মৃধাপাড়া গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে, তিন মেয়ে ও নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ জোহর ও বাদ আসর গোড়াইল গ্রামের মৃধাপাড়া জামে মসজিদে পরপর দুইবার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে মৃধাপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে সাংবাদিক সোহেল মোহসীন শিপনের নানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি, বিএনপির নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাইদ সোহরাব, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নূরুল ইসলাম নূরু, জহিরুল ইসলাম জহির, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহম্মেদ মির্জাপুর প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সহিদ সাধারণ সম্পাদক এস এম এরশাদ প্রমুখ।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :