দুধ বিক্রেতার ছেলে যাচ্ছেন বিশ্বকাপে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৫:০৫ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৪:০৪
ফাইল ছবি

ক্রিকেট থেকে এখনও অবসর নেননি পুরোপুরি। টেস্ট থেকে সরে দাঁড়িয়েছেন। সীমিত ওভারের ক্রিকেটে এখনও অপার মুগ্ধতা ছড়িয়ে চলেছেন তিনি। এর মধ্যেই ধোনির শহর থেকে উঠে এলেন নতুন ‘ধোনি’। সম্প্রতি যুব বিশ্বকাপের দল ঘোষিত হয়েছে। সেই স্কোয়াডেই সুযোগ পেয়েছেন পঙ্কজ যাদব। তার বাবা জানালেন, তার ছেলের প্রেরণা মহেন্দ্র সিংহ ধোনি। শ্রদ্ধা করেন স্পিন সম্রাট শেন ওয়ার্নকে।

পঙ্কজের বাবা চন্দ্রেরাও যাদব দুধ বিক্রেতা। দুধ বিক্রি করে সংসার চালান। অভাব নিত্যসঙ্গী। শৈশবে স্বপ্ন ছিল ক্রিকেটার হবেন। সেই স্বপ্ন পূরণ হয়নি। তার ছেলেই স্বপ্ন পূরণ করেছেন। পঙ্কজ যুব বিশ্বকাপে সুযোগ পাওয়ার পর পরিবারে খুশির হাওয়া।

বাবা চন্দ্রেরাও বলেন, ‘আমি চাইতাম, ছেলে ভালো করে পড়াশোনা করুক। কিন্তু ওর নেশা ছিল ক্রিকেট। তবে ছেলেকে আটকাইনি কখনও। ওর স্বপ্ন তাড়া করতে এগিয়ে দিয়েছিলাম। ওর পছন্দকে গুরুত্ব দিয়েছিলাম। ভবিষ্যতেও সাধ্যমতো চেষ্টা করব। ও ধোনির খুব বড় ফ্যান। আশা করব, ও একদিন ধোনির মতো হবে।’

দুই-একদিনের মধ্যে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যোগ দেবেন পঙ্কজ। সামনের বছর আগামী জানুয়ারি থেকে শুরু হবে অনূর্ধ্ব ১৯ যুব বিশ্বকাপ। শুরুর ম্যাচেই অস্ট্রেলিয়ার মোকাবিলা করবে ভারত।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত