শিক্ষার্থী ও পেশাজীবীদের নিয়ে ব্যাডমিন্ট টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৫:৩৭

বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও করপোরেট প্রতিষ্ঠান নিয়ে ৪০টিরও বেশি দলের অংশগ্রহণে শুরু হতে যাচ্ছে একটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট।  রাজধানীর বনানী মাঠে সাত দিনব্যাপী এই টুর্নামেন্ট শুরু হবে আগামী শনিবার থেকে। টুর্নামেন্টটির উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন অডিটোরিয়ামে ‘মিট দ্য প্রেসে’  এসব তথ্য জানান আয়োজকরা। 
অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপিইডেভের আয়োজনে এ প্রতিযোগিতার টাইটেল স্পন্সর হয়েছে ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক পণ্যের ব্র্যান্ড ’ক্লিক’। বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় এই আয়োজনে পাওয়ার্ড বাই হচ্ছে প্রাণ ইউএইচটি মিল্ক ও কো-স্পন্সর হিসেবে থাকছে দুরন্ত বাইসাইকেলে। 
অনুষ্ঠানে প্রাণ ডেইরি গ্রুপের মহাব্যবস্থাপক  রাজিব ইবনে ইসলাম বলেন, প্রাণ ডেইরি দেশের এক নম্বর ডেইরি কোম্পানি। প্রতিটি ঘরে ঘরে দুধের চাহিদা রয়েছে। স্বল্পমূল্যে এক গ্লাস দুধ তুলে দিতে পারি। আমরা প্রায় ১২ হাজার কৃষকের সঙ্গে কাজ করি। সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে আমরা অবদান রাখার চেষ্টা করি।
ক্লিক ব্রান্ডের ব্যবস্থাপক সালাহউদ্দিন আল হোসেন বলেন, আমরা পেশাদার খেলোয়ারদের নিয়ে বড় ধরনের ব্যাডমিন্টন টুর্নামেন্ট হতে দেখি। কিন্তু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও পেশাজীবীদের নিয়ে এ ধরনের আয়োজন তেমন একটা হয় না। এই টুর্নামেন্ট যেন উৎসবের রূপ নেয় সেজন্য আমরা ব্যাডমিন্টন খেলার পাশাপাশি বিভিন্ন আয়োজন রেখেছি।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, দুরন্ত বাইসাইকেলের ব্রান্ড ম্যানেজার রাকিবুল হাসান, এক্সপিইডেভের মহাব্যবস্থাপক মোহাম্মদ ইউসুফ।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত