লক্ষ্মীপুরে সেই এডিসি ও চিকিৎসকের সমঝোতা!

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৭:৫১ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৬:৫৮

লক্ষ্মীপুরে সমঝোতা বৈঠক শেষে ৪ ডিসেম্বরের ঘটনায় ভুল বুঝাবুঝির অবসান হয়েছে বলে জানালেন সেই এডিসি ও সাবেক সিভিল সার্জন। বৃহস্পতিবার স্থানীয় সার্কিট হাউজে জেলা প্রশাসন ও চিকিৎসকদের মধ্যে দেড় ঘণ্টাব্যাপী বৈঠক শেষে এ সমঝোতার কথা জানানো হয়। এসময় তারা একে অপরকে জড়িয়ে ধরার ছবি বন্দি হয় ক্যামেরায়।

দুপুর ১২টায় জেলা প্রশাসন ও স্থানীয় চিকিৎসক নেতারা সার্কিট হাউজের দোতলায় বৈঠকে বসেন। দুপুর দেড়টায় বৈঠক থেকে বের হয়ে আসেন সবাই।

এসময় ডা. সালাহ উদ্দিন শরীফ বলেন, ‘আমরা আলোচনার মাধ্যমে আমাদের যে আন্তরিক সম্পর্ক, প্রশাসনকে সঠিকভাবে পরিচালনার জন্য সার্বিক বিষয় বিবেচনা করে আমাদের কার্যক্রমে জনগণ যেন সেবা বিঘ্নিত না হন সে চিন্তায় আমাদের মধ্যে যে দূরত্ব সৃষ্টি হয়েছে সেটি নিরসন করেছি।’

ওএসডিকৃত এডিসি শেখ মুর্শিদুল ইসলাম বলেন, ‘যখন ঘটনা অতিরঞ্জিত হয়েছে তখন আমরা চিনতে পেরেছি, কিন্তু তখন আমাদের কন্ট্রোলে ছিল না। যাই হোক এখন আমরা একে অপরকে চিনেছি, জেনেছি, বুঝেছি, একে অপরকে চিনতে না পারাই ঘটনাটি ঘটেছে। এখন আমরা লক্ষ্মীপুরের উন্নয়নের স্বার্থে ৪ তারিখের ঘটনা ভুলে গেছি।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক হোমায়রা বেগম, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান, সিভিল সার্জন ডা. মো. মোস্তফা খালেদ আহমদ, ডা. আশফাকুর রহমান মামুন, ডা. জাকির হোসেন ও বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল হুদা প্রমুখ।

প্রসঙ্গত সোমবার (৪ ডিসেম্বর) জেলা প্রশাসন পরিচালিত শহরের কাকলি স্কুলের প্রবেশ পথে আগে-পরে যাওয়া নিয়ে সাবেক ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. সালাহ উদ্দিন শরীফকে ভ্রাম্যমাণ আদালতে তিন মাসের কারাদণ্ড ও পরের দিন অর্থাৎ ২৪ ঘণ্টার মধ্যে জামিন ও বুধবার খালাস দেয়া হয়। এসব ঘটনায় এডিসি শেখ মুর্শিদুল ইসলাম ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নুরজ্জামানকে তলব করে হাইকোর্ট।

এ ঘটনায় এডিসিকে ওএসডি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পদায়ন করা হয়।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :