বিবিসিএফ অ্যাওয়ার্ড পেলেন ঢাকাটাইমসের নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৭:৪৪

পরিবেশ ও চলনবিলের জীববৈচিত্র্য সংরক্ষণে ‘বিবিসিএফ অ্যাওয়ার্ড-২০১৭’ পেয়েছেন চলনবিল জীববৈচিত্র্য রক্ষা কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, ঢাকাটাইমস ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মো. সাইফুল ইসলাম।

বুধবার বিকালে রাজশাহীর নানকিং চাইনিজ-এর দরবার হলরুমে বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন (বিবিসিএফ)-এর আয়োজনে দেশের বিভিন্ন অঞ্চলের ১০ সফল ব্যক্তিকে এই অ্যাওয়ার্ড দেয়া হয়।

বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন (বিবিসিএফ)-এর সভাপতি এস এম ইকবালের সভাপতিত্বে ও সেভ দি ন্যাচার অ্যান্ড লাইফের চেয়ারম্যান মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল, ঢাকার প্রধান বন সংরক্ষক জাহিদুল কবির, মুখ্য আলোচক ছিলেন বিবিসিএফের প্রতিষ্ঠাতা প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ জাতীয় বোটানিক্যাল গার্ডেনের পরিচালক মোল্যা রেজাউল করিম।

উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ব বিদ্যালয়ের প্রাণি বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. বিধান চন্দ্র দাস, রাজশাহী সামাজিক বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা এসএম সাজ্জাদ হোসেন, প্রফেসর ড. জালাল উদ্দিন সরদার, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, ড. হেমায়েতুল ইসলাম, বিবিসিএফ’র সাধারণ সম্পাদক মাসুম মিয়া প্রমুখ।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত