শালিসি বৈঠকে ভাইয়ের ঘুষিতে মৃত্যুর অভিযোগ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৯:০১

গাজীপুরের শ্রীপুরের পৌর এলাকায় জমি সংক্রান্ত শালিসি বৈঠকে চাচাতো ভাইয়ের ঘুষিতে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত নাজমুল হক বাসাত জেলার শ্রীপুর পৌর এলাকার শ্রীপুর পূর্বপাড়া ১নং ওয়ার্ডের আফতাব উদ্দিন মন্ডলের ছেলে। তিনি পেশায় ভাঙারি ব্যবসায়ী।

বৃহস্পতিবার বিকালে পৌনে চারটার দিকে ওই এলাকার খোকনের বাড়ি সংলগ্ন খোলামাঠে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আবুল মনছুর মন্ডল একই গ্রামের হাছেন আলী মন্ডলের ছেলে। তিনি শ্রীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি। সম্পর্কে তারা চাচাতো জেঠাত ভাই।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, তিন মাস আগে নাজমুল হক বাসাত আব্দুল খালেক নামের একজনের কাছে জমি বিক্রি করেন। বিক্রয় করা ওই জমিটি শ্রীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি আবুল মনছুর মন্ডল ও মাসুম মন্ডল দখল করে রেখেছিল। জমির দখল বুঝে নিতে শ্রীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল জলিল মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তির উপস্থিতিতে বৃহস্পতিবার দুপুরে শালিসি বৈঠক শুরু হয়। আবুল মন্ডল বৈঠকের এক পর্যায়ে নাজমুল হক বাসাতকে ঘুষি মারলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আসাবিক চিকিৎসক ইসরাত জাহান বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শ্রীপুর পৌরসভার সাবেক ১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল জানান, বৈঠকে আমি ছিলাম। পরে উভয়পক্ষে কথা কাটাকাটি হলে আমি চলে আসি। তবে নাজমুল হক বাসাতের হৃদরোগ ছিল বলে তার পরিবার জানিয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহসীন হোসাইন জানান, লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :