আইভীর গাড়ির নাট খুলে যাওয়ার ঘটনা তদন্তে কমিটি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ২০:০৮
ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে বহনকারী গাড়ির চাকার নাট খুলে যাওয়ার ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়েছে। চার সদস্য বিশিষ্ট এই কমিটির প্রধান করা হয়েছে সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আজগর হোসেনকে।

বৃহস্পতিবার বিকালে গঠন করা কমিটিকে দ্রুত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এহতেশামুল হক জানান, ২ ডিসেম্বর ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের জানাজার আগে শেষ শ্রদ্ধা জানাতে নারায়ণগঞ্জ থেকে নিজের সরকারি জিপ গাড়িতে যাচ্ছিলেন মেয়র আইভী। পথে বনানী সিগন্যাল এলাকায় শব্দ শুনতে পেয়ে চালক সড়কের পাশে জিপটি থামান।

তিনি গাড়ি থামিয়ে চেক করে দেখতে পান বাম পাশের চাকার ছয়টি নাটের মধ্যে তিনটি নাট নাই। আর যে তিনটি নাট আছে সেটিও খুলে যাওয়ার অবস্থায় ছিল। ওই ঘটনাটিকে গুরুত্ব দিয়ে বৃহস্পতিবার একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

এ ব্যাপারে আইভী বলেছিলেন, একসঙ্গে একটি চাকার ছয়টি নাট খুলে যাওয়া অস্বাভাবিক। বিষয়টি শঙ্কার। গাড়িটি চালাচ্ছিলেন ড্রাইভার বিল্লাল হোসেন। তবে গাড়ির চালকের ওপর আমার আস্থা আছে।’

সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আজগর হোসেনকে প্রধান করে চার সদস্যের কমিটির অপর সদস্যরা হলেন সিটি করপোরেশনের সহকারী সচিব আবুল বাশার, মেয়রের ব্যক্তিগত সহকারী আবুল হোসেন ও সিটি করপোরেশনের উপ-সহকারী প্রকৌশলী ভারপ্রাপ্ত (যান্ত্রিক) রাশেদ মোল্লা।

কমিটিকে নির্দিষ্ট সময় বেধে দেওয়া না হলেও দ্রুত তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

ঢাকাটাইমস/৭সেপ্টেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :