‘ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়েছে বিএনপি’

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৭, ২০:২৯ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ২০:০৯

বিএনপি জনগণের কাছে ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেছেন, ‘বন্দুকের নল দিয়ে ক্ষমতা দখল করে যারা গণতন্ত্র হরন করেছিল তারাই এখন গণতন্ত্রের জন্য মায়াকান্না করছে।’

বৃহস্পতিবার বিকালে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ সরকার জনগণ ও উন্নয়নের সরকার। বর্তমানে দেশে কোনো অভাব নেই। দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আবারও নৌকাকেই জয়ী করতে হবে।’

বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে মোশাররফ হোসেন বলেন, ‘আওয়ামী লীগ সরকারের সময়ে দেশ ও জনগণের কল্যাণে যে বৈপ্লবিক উন্নয়ন সাধিত হয়েছে তা পৃথিবীতে রোল মডেল। বর্তমান সরকার যখন প্রথম ক্ষমতায় আসে তখন মাথাপ্রতি আয় ছিল ৫৩৩ ডলার। আর এখন সেই আয় দাঁড়িয়েছে ১৬১০ ডলারে।’

মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের একজন সাহসী নেত্রী। তিনি নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ শুরু করে দুনিয়াকে দেখিয়ে দিয়েছেন। এতো বড় অর্জন বিশ্বের কোনো নেতা করতে পারেননি।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত জনসভায় মোশাররফ হোসেন বলেন, ‘দেশে অভাব নেই, মানুষের মনে শান্তি বিরাজ করছে। শেখ হাসিনার সরকারের আমলেই মানুষ প্রকৃত স্বাধীনতার স্বাদ পেতে শুরু করেছে। বিএনপি নেত্রী খালেদা জিয়া মুখে শুধু গণতন্ত্রের কথা বলে অথচ তার সময়ে বাংলাদেশ দুর্নীতিতে পাঁচ বার চ্যাম্পিয়ন হয়েছে।

মন্ত্রী তার জামাতা সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাতকে আগামী নির্বাচনে ভোট দেয়ার পাশাপাশি সিরাজগঞ্জের ছয়টি আসনেই নৌকার বিজয় নিশ্চিত করতে সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাত এমপির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন, সিরাজগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তানভীর ইমাম, সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কে এম হোসেন আলী হাসান প্রমুখ।

এর আগে সকাল ১১টায় কামারখন্দ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন স্থানীয় সরকারমন্ত্রী। পরে উপজেলা পরিষদ চত্ত্বরে আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :