নীলফামারীতে ঘোড় দৌড় প্রতিযোগিতা

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৭, ২১:০৪

নীলফামারীর ডোমার উপজেলায় হয়ে গেল বাংলার ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা। বিভিন্ন জেলা হতে আসা সুদর্শন ঘোড়াদের দৌড় প্রতিযোগিতা দেখে মুগ্ধ হয়েছে নারী-পুরুষ, শিশু-বৃদ্ধসহ প্রায় ২০ হাজার মানুষ।

বৃহস্পতিবার বিকালে এ প্রতিযোগিতাটির আয়োজন করে পশ্চিম বোড়গাড়ি যুব ঐক্য পরিষদ। খেলায় বিজয়ী ঘোড়া চালকদের তিনটি ভাগে ছয়টি এলইডি টিভি পুরস্কার দেয়া হয়।

বোড়াগাড়ি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফায়েল আহমেদের সভাপতিত্বে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি ছিলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া আব্দুর রাজ্জাক বসুনিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা, থানার অফিসার্স ইনচার্জ মোকছেদ আলী, বোড়াগাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনছুর আলী, সম্পাদক মনজুর আহমেদ ডন প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য দেন।

খেলায় এ গ্রুপে প্রথম হয়েছে ঠাকুরগাঁওয়ের চান মিয়া, ২য় হয়েছে দিনাজপুরের সহিদুল ইসলাম। বি গ্রুপের প্রথম হয়েছে দিনাজপুরের হজরত আলী, ২য় হয়েছে পীরগঞ্জের রফিকুল ইসলাম এবং সি গ্রুপে প্রথম হয়েছে রংপুরের গোফফার রহমান, ২য় হয়েছে মোহনগজ্ঞের সহিদুল মেম্বর। খেলায় প্রায় অর্ধশত ঘোড়া অংশ নেয়।

শেষে বিজয়ীদের হাতে ছয়টি এলইডি টিভি পুরস্কার দেয়া হয়।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :