সপরিবারে ইতালির পথে বিরাট-আনুশকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৭, ১৭:০৬

বিয়ের খবরকে বারবার খারিজ করলেও নিজেরাই সে জল্পনাকে আবার বাড়িয়ে দিলেন তারকা জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। রাতের অন্ধকারে পরিবারসহ সুইজারল্যান্ডে পাড়ি দিলেন দুজনই।

শোনা যাচ্ছে, সুইজারল্যান্ড থেকে যাবেন ইতালিতে। তাহলে কি জল্পনা সত্যি করে ইতালিতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন খেলা ও বিনোদনের এই দুই তারকা? এই প্রশ্নইেএখন ঘোরাফেরা করছে নানা মহলে।

বৃহস্পতিবার রাতে পরিবার নিয়ে মুম্বাই বিমানবন্দরে পৌঁছান আনুশকা। সেখান থেকে তিনি চড়েন সুইচ এয়ারওয়েসের বিমানে। আর রাত সাড়ে ১১টা নাগাদ দিল্লি বিমানবন্দরে পৌঁছান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি। তার ফ্লাইট ছিল রাত সাড়ে ৩টায়।

জানা গেছে, বিমানবন্দরে বিরাটের পরনে ছিল একটা জ্যাকেট। আর টুপিতে ঢাকা ছিল তার অর্ধেক মুখ। বিমানবন্দরে নিজেকে লোকচক্ষুর আড়ালে রাখতেই বিরাট মুখ ঢেকে রেখেছিলেন বলে মনে করা হচ্ছে। সেখানে বিরাটের কোনো ছবি তোলার অনুমতি দেননি তার নিরাপত্তারক্ষীরা।

বিরাট কিংবা কোহলি- কারো তরফ থেকেই বিয়ের খবরের সত্যতা স্বীকার করা হয়নি। তবে সংবাদমাধ্যমের খবর যদি সত্যি হয়, তাহলে চলতি সপ্তাহের শেষের দিকেই ইতালিতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন দীর্ঘদিনের এ প্রেমিকযুগল।

বৃহস্পতিবার মুম্বাই বিমানবন্দরে আনুশকার সঙ্গে তার পরিবারের উপস্থিতি বিয়ের জল্পনাকে আরো উস্কে দিয়েছে। সেখানে ছিলেন আনুশকার বাবা অজয় কুমার, মা অসীমা ও দাদা কর্ণেশ। যদিও তারা সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দেননি।

অন্যদিকে, বিশেষ এক সূত্রে জানা গেছে, বিরাটের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা ইতালির মিলান শহরে যাওয়ার টিকিট বুক করেছেন। তার প্রাক্তণ কোচ রাজকুমার শর্মা ৭ ডিসেম্বরের একটি গুরুত্বপূর্ণ ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। কারণ জিজ্ঞেস করাতে তিনি জানিয়েছে, তার ভাইপোর বিয়ে।

প্রায় মাসখানেক ধরেই গুঞ্জন চলছে, ইতালিতে বিয়ে করবেন বিরাট-আনুশকা জুটি। এমন খবরে মনে হচ্ছিল যে, অবশেষে দীর্ঘ প্রতীক্ষার সমাপ্তি ঘটতে যাচ্ছে আলোচিত এ জুটির ভক্ত সমর্থকদের।

তবে সবাইকে হতাশ করে বুধবার আনুশকার মুখপাত্র জানান, ‘বিয়ের খবর ভুয়া। বিরাট-আনুশকাকে নিয়ে বিয়ের যে খবর প্রচার করা হচ্ছে তার কোনো সত্যতা নেই।’ কিন্তু বিরাট-আনুশকার পরিবারসহ দেশ ছাড়ায় বিয়ের সেই জল্পনাই বোধহয় সত্যি হওয়ার পথে। বাকিটা সময়ই বলে দেবে।

ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত