মির্জাপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৭, ১৯:৪৪ | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৭, ১৯:৩৫

টাঙ্গাইলের মির্জাপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ঢেউটিন ও শেলটার কিটস বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার জামুর্কী ও ভাতগ্রাম ইউনিয়নের তিনটি স্থানে ১০১টি পরিবারের মধ্যে এই সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইট টাঙ্গাইল ইউনিট ও টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সহায়তায় এ গৃহনির্মাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে জামুর্কী ইউনিয়নের পাকুল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ভাতগ্রাম ইউনিয়নের বেগম দুল্যা বাজার সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ করেন টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সহসভাপতি খান আহমেদ শুভ, রেডক্রিসেন্ট টাঙ্গাইল ইউনিটের সাধারণ সম্পাদক এমএরউফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহীদ ইকবাল ও মাসুদ রানা মাসুম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান মো. আজাহরুল ইসলাম, মহেড়া ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়া, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব আবু সাইদ মিয়া, উপজেলা যুবলীগের সাবেক আহবাযক সেলিম শিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিবফ অনিক, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল জানান, ১০১টি ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতিটিতে ২২ হাজার টাকা সমমুল্যের গৃহনির্মাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :