শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন মাগুরা জেলা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৭, ২২:০৯ | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৭, ১৯:৪১

মাগুরায় শুক্রবার বিকালে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মাগুরা জেলা ক্রীড়া সংস্থা ৩-১ গোলে লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

এ টুর্নামেন্টকে কেন্দ্র করে ফুটবলের জাগরণ ঘটে মাগুরায়। আড়াইটায় খেলা শুরু হয়, তবে খেলা শুরুর আগেই মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে ২৫ হাজার দর্শক গ্যালারি কানাই কানাই পূর্ণ হয়ে যায়। এসময় স্টেডিয়ামের বাইরেও হাজার হাজার দর্শক গ্যালারিতে ঢুকতে না পেরে বাইরে দাঁড়িয়ে থেকে বড় স্ক্রিনে খেলা উপভোগ করেন। অনেকে গাছে চড়ে বিল্ডিংয়ের ছাদে উঠে খেলা দেখেন। খেলা দেখতে প্রমিলা দর্শকদের উপস্থিতি ছিল লক্ষণীয়। দর্শকদের উৎসাহ উদ্দীপনা বাংলাদেশের ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনে।

চরম উত্তেজনাপূর্ণ এ খেলায় প্রথমার্ধের ৬ মিনিটে মাগুরা জেলা দলের পক্ষে সুশান্ত ১টি গোল করেন। পরে ২য় আর্ধের ১৬ মিনিট ও ৩৭ মিনিটে মাগুরা জেলা দলের সবুজ এবং বিদেশি খেলোয়াড় জামরিল ১টি করে গোল করেন। খেলা শেষের ৬ মিনিট আগে শেখ জামালের পক্ষে জাভেদ ১টি গোল করেন। খেলায় ম্যান অব দি ফাইনাল মনোনীত হন মাগুরা জেলা ক্রীড়া সংস্থার খেলোয়াড় সবুজ।

বসুন্ধরা সিমেন্টের পৃষ্ঠপোষকতায় মাগুরা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আছাদুজ্জামান ফুটবল একাডেমি এ টুর্নামেন্টের আয়োজনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

এসময় তিনি বলেন, ফুটবল বাংলাদেশের মানুষের প্রাণের খেলা। ফুটবল মাগুরার মানুষকে একত্রিত করেছে। মাননীয় প্রধানমন্ত্রী ফুটবলকে এগিয়ে নিতে নানা কর্মসূচি নিয়েছেন। ক্রীড়া মানুষকে মাদকমুক্ত, জঙ্গিবাদমুক্ত রাখতে পারে।

এসময় আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলি, জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ড প্রমুখ।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :