নৌকার সরকার আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে: দোলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৭, ১১:১৮ | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৭, ০৯:০৯

নৌকা প্রতীকের সরকার ক্ষমতায় আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে’ বলে মন্তব্য করেছেন কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আরিফুর রহমান দোলন।

শুক্রবার বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের পবনবেগ ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসানকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষে পবনবেগ মোহাম্মাদীয়া নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে দোলন বলেন, ‘নৌকা প্রতীকের সরকার ক্ষমতায় আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে। দেশ এগিয়ে যাচ্ছে, যা দৃশ্যমান। নৌকার সরকার ক্ষমতায় না থাকলে এই উন্নয়ন সম্ভব হতো না। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে অবশ্যই বিজয়ী করতে হবে।’

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান বলেন, ‘নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। এই ইউনিয়নে রাস্তাঘাট, স্কুল-কলেজ, মাদরাসা, মসজিদ-মন্দির, কবরস্থানসহ অবকাঠামোগত উন্নয়ন আরও বাড়বে। নৌকা ছাড়া অন্য কোনো প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হলে আপনারা ক্ষতিগ্রস্ত হবেন। নৌকাকে পরাজিত করলে ভবিষ্যতে এই এলাকার উন্নয়ন করা সম্ভব হবে না। উন্নয়নের স্বার্থেই নৌকাকে বিজয়ী করতে হবে।’

এই সময় সম্পাদক বলেন, ‘অনেকে বলেন এই নৌকা সেই নৌকা নয়। আমি তাদের উদ্দেশে বলতে চাই, এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা। এই নৌকা মুক্তিযোদ্ধাদের নৌকা। এই নৌকা আওয়ামী লীগের নৌকা। এই নৌকা আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নৌকা। আপনারা নৌকার ওপর আস্থা রাখুন। আগামী ২৮ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে ইনামুল হাসানকে জয়ী করে শেখ হাসিনাকে দেখিয়ে দিন গোপালপুর ইউনিয়নের মাটি আসলেই আওয়ামী লীগের ঘাঁটি।’

সাবেক ইউপি সদস্য আলহাজ্ব মুনছুর আহম্মেদের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহিদুল ইসলাম, আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ইকু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম প্রমুখ।

পাড়াগ্রাম ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী সভা

ইউপি নির্বাচন আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসানকে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষে শুক্রবার সন্ধ্যা ছয়টায় আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়নের পাড়াগ্রাম ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত পাড়াগ্রাম পূর্বপাড়ায় এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুর রহমান দোলন।

বক্তব্যে তিনি বলেন, নৌকা প্রতীক হচ্ছে উন্নয়নের প্রতীক। নৌকা প্রতীকের বাইরে যদি অন্য প্রতীকের কথা ভাবেন তাহলে সেটা ভুল হবে। আপনারা নৌকার পক্ষে থাকেন, উন্নয়নের পক্ষে থাকেন। উন্নয়ন হচ্ছে, আরও হবে।

ঢাকাটাইমস সম্পাদক দোলন বলেন, ‘যারা মাননীয় নেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত না মেনে শেখ হাসিনাকে চ্যালেঞ্জ জানিয়ে দলের সাথে বেইমানি করে বিদ্রোহী প্রার্থী হয়ে নৌকার বিরুদ্ধে কথা বলছে তারা উন্নয়নের বিরুদ্ধে কথা বলছে। আপনারা ২৮ ডিসেম্বর নৌকার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করে এই বেইমানদের দাতভাঙ্গা জবাব দিয়ে বুঝিয়ে দিবেন এই অঞ্চল শেখ হাসিনার। এই অঞ্চল নৌকার। কোন বেইমানদের নয়।’

মুক্তিযোদ্ধা আফজাল হোসেন মাস্টারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহিদুল ইসলাম, কাশিয়ানী সদর সাবেক চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন, শেখর ইউপি চেয়ারম্যান ইসরাফিল মোল্যা, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিন্টু প্রমুখ।

ঢাকাটাইমস/৯ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত