মাগুরায় ১০ জয়িতাকে সম্মাননা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৭, ১৩:৫২

বেগম রোকেয়া দিবস ও নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে শনিবার মাগুরায় ১০ জয়িতাকে সম্মাননা দেয়া হয়েছে। এ উপলক্ষে মাগুরা সরকারি মহিলা কলেজের অডিটোরিয়ামে এক আলোচনা সভা হয়।

সভায় জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা ফাতেমা জহুরার সভাপতিত্বে বক্তব্য দেন- মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ তারিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহম্মদ আবু সুফিয়ান, জেলা ব্র্যাক প্রতিনিধি রোকেয়া বেগম, অ্যাডভোকেট শাহিনা আক্তার ডেইলী, আরিফ বিল্লাহ প্রমুখ।

এ বছর পাঁচটি ক্যাটাগরিতে জেলা ও উপজেলা পর্যায়ে ১০ জয়িতাকে সম্মাননা দেয়া হয়। এর মধ্যে সদর উপজেলায় অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী অরুণা বিশ্বাস, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী রিনা পারভীন, সমাজ উন্নয়নে অসামান্য অবদানের নারী রাবেয়া বেগম, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী নাছিমা শিলা, সফল জননী নারী রেহেনা বেগম এবং জেলা পর্যায়ে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী সাধনা রানী, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী নাছিমা শিলা, সফল জননী নারী রেহেনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী মোছাম্মৎ নাছিমা বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী মোছাম্মৎ খাদিজাকে সম্মাননা প্রদান করা হয়।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :