ইতালিতে মহিলালীগের বিজয় ফুল কর্মসূচি

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৭, ২০:৪৮

ইতালির রাজধানী রোমে একাত্তরের বীর সেনাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিজয় দিবসকে বিজয় উল্লাসে মাতিয়ে তুলতে বিজয় ফুল অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজয়ফুল বিজয়ের গৌরবকে সমুন্নত রাখবে এই স্লোগানের মধ্যদিয়ে বিজয়ফুল উদযাপন করে ইতালি মহিলালীগ।

এতে অতিথি উপস্থিত ছিলেন- সর্ব ইউরোপ আওয়ামী লীগের সহ-সভাপতি কে এম লোকমান হোসেন, ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী আহম্মদ ঢালী, সাধারণ সম্পাদক হাসান ইকবাল, মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি হাবীব চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, মহিলা সম্পাদিকা মলি জামান প্রমুখ।

একে অপরকে লাল সবুজের ব্যাচ পরিয়ে দেবার মধ্যদিয়ে উদ্বোধন করা হলো মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হওয়া বিজয়ফুল কর্মসূচির অনুষ্ঠান।

এ সময় বক্তারা বলেন, স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান না হলে আমরা স্বাধীন বাংলা পেতাম না। তার যোগ্য নেতৃত্বেই আমরা লাল সবুজের পতাকা পেয়েছি।

মহিলালীগের ভারপ্রাপ্ত সভাপতি নাসিমা আক্তার নুপুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নয়না আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন নীলুফার নীলা, শামীমা পপি, উম্মে হানিফা প্রিন্স, তাহমিনা আক্তার, বিলকিস আজাদ, নার্গিস আক্তারসহ আরো অনেকে।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :