ঝালকাঠিতে বিএনপির দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৭, ২১:৪৭

ঝালকাঠির কাঠালিয়া একটি কুলখালী অনুষ্ঠানের ভিডিও করাকে কেন্দ্র করে বিএনপির দুই পক্ষের সংঘর্ষে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদকসহ যুব ও ছাত্রদলের অনন্ত ১০ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের তিনজনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র (আমুয়া) ভর্তি করা হয়েছে।

শনিবার বিকাল ৪টার দিকে উপজেলার আমুয়া পূর্বপাড়া হাসপাতাল এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন কবির জানান, শনিবার দুপুরে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আখতার হোসেন মিরবহরের আমুয়া নিজ বাড়িতে তার পিতার নামে দশ সহস্রাধিক লোকের কুলখানি অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক আইনপ্রতিমন্ত্রী শাহজাহান উপস্থিত ছিলেন। ফয়সাল নামে ছাত্রদলের এক কর্মী নেতা শাহজাহান ওমরের ছবি মোবাইলে ভিডিও করলে উপজেলা শ্রমিকদলের বহিষ্কৃত সভাপতির নাসির উদ্দিন মুন্সির ছেলে ছাত্রদল কর্মী মারজু মুন্সী এ মোবাইলটি ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলে। এ নিয়ে কবির হাওলাদার ও নাসির উদ্দিন মুন্সির গ্রুপের যুব ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা রাস্তায় রাখা তার একটি প্রাইভেট গাড়ি ভাঙচুর চালায়।

এ হামলায় উপজেলা নাসির মুন্সির দুই পুত্র মারজু মুন্সি, মুঈন মুন্সী এবং কবির হাওলাদার গ্রুপের উপজেলা যুবদল সাধারণ সম্পাদক ইমরান হোসেন, ড্রাইভার মো. এনায়েত হোসেন এবং যুব ও ছাত্রদলের কর্মী মো. সফিকুল ইসলাম সোহেল, হেলাল, জিয়া ইসলাম, ফারুক হোসেন ও নজরুল ইসলাম মুন্সী আহত হয়।

এ ঘটনায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন কবির বাদী হয়ে ছাত্রদল কর্মী মারজু মুন্সিকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ করে ২২ জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, বিএনপির হামলা-সংঘর্ষের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :