দুই ছাত্রলীগ কর্মীর ঘাতকদের ধরতে পুরস্কার ঘোষণা

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ডিসেম্বর ২০১৭, ০৮:৩০ | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৭, ০৮:২৯
সন্দেহভাজন পাঁচ ঘাতক

মৌলভীবাজারে ছাত্রলীগের দুই কর্মী মোহাম্মদ আলি সাহবাব ও নাহিদ আহমদ মাহি হত্যাকাণ্ডে জড়িত পাঁচজনকে খুঁজছে পুলিশ। তাদের সন্ধানদাতাদের ৫০ হাজার টাকা পুরস্কার দেয়া হবে বলেও ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন।

শনিবার বিকাল থেকে ঘাতকদের ছবি ও নাম স্থানীয় ক্যাবল টিভিসহ বিভিন্ন মাধ্যমে প্রচার করা হচ্ছে।

সন্দেহভাজন ঘাতকরা হলেন সনি, মাহদী, তুষার, সৌমিক ও প্রতীক।

এর আগে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে রুবেল নামের একজনকে রাজনগর উপজেলা থেকে গত শুক্রবার ভোরে আটক করে পুলিশ। রুবেলের তথ্যের ভিত্তিতেই এই পাঁচজনকে শনাক্ত করা হয়েছে বলে জানায় পুলিশ।

গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা শহরের মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের পশ্চিমাংশে নির্জন স্থানে মো. আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা।

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহমদ ঢাকাটাইমসকে বলেন, ঘাতকদের আটক করলে নেপথ্য প্রকৃত কারণ উদঘাটন করা যাবে। এদের সবাইকে শনাক্ত করা হয়েছে। গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে।

এদিকে এই হত্যাকাণ্ডে ও পুলিশের অগ্রগতি সসম্পর্কে জানতে শনিবার দিনভর মৌলভীবাজারে অবস্থান করেন সিলেট বিভাগীয় পুলিশ কমিশনার কামরুল আহসান। তিনি শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মৌলভীবাজারে ছিলেন। এ সময় তিনি নিহত দুই ছাত্রলীগ কর্মীর বাড়িতে গিয়ে অভিভাবকদের সঙ্গে কথা বলেন এবং হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা পুলিশ কর্তকর্তাদের সঙ্গেও একাধিক বৈঠক করেন।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :