রোনালদোর আগুনে পুড়ল সেভিয়া

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ডিসেম্বর ২০১৭, ০৮:৪১ | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৭, ০৮:৩৯

সেভিয়াকে পেলেই জ্বলে ওঠেন রোনালদো। গেল রাতে সিআর সেভেন ভক্তরা আরও একবার সে প্রমাণ পেল। গেল রাতে লা লিগায় রোনালদোর দারুণ নৈপুণ্যে সেভিয়ার বিপক্ষে ৫-০ ব্যবধানের বিশাল জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। জোড়া গোল উপহার দিয়েছেন রোনালদো।

চলমান মৌসুমে লিগে এটাই রোনালদোর প্রথম জোড়া গোল। আর এবারের লিগে এই নিয়ে চতুর্থ গোল করলেন রোনালদো। সব প্রতিযোগিতা মিলিয়ে মৌসুমে তার গোল হলো ১৪টি। লা লিগা ও সব প্রতিযোগিতা মিলিয়ে সেভিয়ার বিপক্ষেই সবচেয়ে বেশি গোল করেছেন রোনালদো।

প্রথমার্ধেই হয় সব গোল খেয়ে ফেলে সেভিয়া। রোনালদোর দুই গোল ছাড়া বাকি তিন গোল করেন যথাক্রমে নাচো, টনি ক্রুস ও আশরাফ হাকিমি। এই জয়ের সুবাদে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতেই কেবল সেভিয়ার বিপক্ষে টানা ১১ ম্যাচ জিতল রিয়াল। যার মধ্যে লিগে নয়টি, কোপা দেল রেতে দেই জয়।

সেভিয়াকে হারানোর ফলে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে ব্যবধান ৫ পয়েন্টে নামিয়ে আনলো জিনেদিন জিদানের দল। ১৫ ম্যাচে ৯ জয় ও ৪ ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠেছে রিয়াল। ৩৬ পয়েন্ট নিয়ে সবার উপরে এক ম্যাচ কম খেলা বার্সেলোনা। ১৫ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে সেভিয়া।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :