চাঁদপুরে ট্রেন থেকে পড়ে নিহত যুবকের সন্ধান মেলেনি

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৭, ০৯:০৪

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ধেররা নামক স্থানে চলন্ত ট্রেন সাগরিকা এক্সপ্রেস থেকে পড়ে নিহত যুবকের পরিচয় ছয় দিনেও মিলেনি। এ ব্যাপারে রেলওয়ে থানার পক্ষ থেকে মাইকিং করে এবং তার-বার্তার মাধ্যমে ব্যাপক প্রচার করা হয়। জাতীয় ও স্থানীয় পত্র-পত্রিকায় প্রতিবেদনও প্রকাশ করা হয়।

গত বুধবার (৬ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে নাম না জানা যুবকের (২০) লাশটি ময়নাতদন্তের পর আঞ্জুমানে মফিদুল ইসলাম সংস্থার মাধ্যমে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানান চাঁদপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান।

যুবকের আত্মীয়-স্বজনের সন্ধান পাওয়া গেলে চাঁদপুর রেলওয়ে থানায় যোগাযোগ করার জন্য থানার অফিসার ইনচার্জ উছমান গনি পাঠান অনুরোধ জানিয়েছেন। এ ছাড়া মোবাইলে (০১৭৫০০৭৮৭০০) যোগাযোগ করা করা যেতে পারে।

মৃত যুবকের লাশের ছবি থানায় রাখা আছে। ছবি দেখে তাকে শনাক্ত করতে পারবেন।

গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে চাঁদপুর রেলওয়ে (জিআরপি) পুলিশ ধেররা গ্রামের রেললাইনের পাশ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে হাজীগঞ্জ উপজেলার ধেররা এলাকার রেলপথের ব্রিজ নং সি-৩৫এর পশ্চিম পাশে রেলকিলোমিটার ১৬০/৯-১৬০/০ এর মধ্যবর্তী স্থানে।

রেলওয়ে পুলিশ জানান, স্থানীয় এলাকাবাসী পুলিশকে জানিয়েছে, চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া সাগরিকা এক্সপ্রেস থেকে পড়ে যুবকের মৃত্যু হয়েছে। ওই যুবকের গায়ে টি শার্ট (কালো গেঞ্জি) ও পরনে জিন্সের প্যান্ট ছিল।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :