‘চালবাজ’র অঞ্জু-মঞ্জু আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৭, ১০:৪০

‘জুড়ুয়া টু’ এর সাফল্যের পর ফের আরেকবার রিমেকের পথে হাটতে চলেছেন বলিউড নির্মাতা ডেভিট ধাওয়ান। ১৯৮৯ সালে মুক্তি পাওয়া পঙ্কজ পরাশর পরিচালিত এবং শ্রীদেবী অভিনীত সুপারহিট ছবি ‘চাজবাজ’-কে এবার নতুন রূপে দর্শকদের সামনে আনতে চলেছেন বলিউডের এই কিং অব কমেডি।

১৯৮৯ সালের ‘চালবাজ’ ছবিতে যমজ বোনের ভূমিকায় দেখা গিয়েছিল সে সময়ের সুপারহিট নায়িকা শ্রীদেবীকে। ২০১৮ সালের ‘চালবাজ’ ছবিতে সেই যমজ বোনের চরিত্রে দেখা যেতে পারে হালের উঠতি তারকা আলিয়া ভাটকে। কেননা, পরিচালক ডেভিড ধাওয়ানের প্রথম পছন্দ নাকি ‘হাইওয়ে’ ছবির এই নায়িকাই।

সম্প্রতি সংবাদমাধ্যকে দেয়া এক সাক্ষাৎকারে আলিয়া জানান, ‘ডেভিড স্যারের কাছে যখন ‘জুড়ুয়া’র পরের সিক্যুয়েলের কাজ চাইলাম তখন স্যার আমাকে বলেন, তিনি নাকি আমার জন্য ‘জুড়ুয়া-থ্রি’র চেয়ে আরও ভালো ছবির কথা ভেবেছেন। এ বিষয়ে কিছুদিন পর আবার যোগাযোগ করলে, তার সঙ্গে ‘চালবাজ’ ছবিতে কাজ করার সুযোগ পাবো আমি তিনি জানান। এমন সুযোগ কি হাতছাড়া করা যায় বলুন?’

এ বিষয়ে পরিচালক ডেভিড ধাওয়ানের সঙ্গে একমত ১৯৮৯ সালের ‘চালবাজ’ ছবির নায়িকা শ্রীদেবীও। তিনিও এক কখায় স্বীকার করেছেন যে, তার অভিনীত দ্বৈত চরিত্রে একমাত্র আলিয়া ভাটকেই মানাবে। আলিয়া ছাড়া আর কাউকে নাকি তিনি এ চরিত্রের জন্য ভাবতেই পারছেন না।

এই বিষয়ে অবশ্য এখনও কোনো মন্তব্য করেননি ছবির পরিচালক ডেভিড ধাওয়ান। ছবির শুটিং কবে থেকে শুরু হবে তাও জানা যায়নি। তেমনি জানা যায়নি আলিয়ার বিপরীতে এ ছবিতে কোন দুই নায়ককে দেখা যাবে। তবে পর্দায় যমজ বোন অঞ্জু ও মঞ্জুকে দেখা যে এখন শুধুই সময়ের অপেক্ষা তা বলাই যেতে পারে।

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত