জমজমাট রহস্যে ঘেরা বিরুষ্কার বিয়ে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৭, ১১:০৫

ক্রিকেট ও বিনোদন জগতের দুই সুপারস্টার জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ে আগামী ১২ ডিসেম্বর হচ্ছে কি না, তা নিয়ে এই মুহূর্তে মিডিয়া উত্তাল। সম্ভবত, শর্মিলা-পটৌডির পর দ্বিতীয়বার ক্রিকেট ও বড় পর্দার এত বড় গাঁটবন্ধন হতে চলেছে। তাই উত্তেজনাটা স্বাভাবিক। বিশেষত, যেখানে পাত্র-পাত্রীর গোটা ব্যাপারটা লুকিয়ে রাখার এহেন প্রচেষ্টা, সেখানে গোপন খবর বের করে আনার ‘লড়াই’ মিডিয়ার সঙ্গে তো চলবেই।

বিরাট-বিরাট ট্রলি নিয়ে যখন আনুশকা শর্মা, তার মা অসীমা, বাবা অজয়কুমার ও দাদা কর্ণেশ শর্মা দেশ ছাড়লেন। তখনও নাছোড় মিডিয়ার ‘তিনি কি বিয়ে করতে যাচ্ছেন?’ প্রশ্নের উত্তরে শুধুমাত্র ‘থ্যাংক ইউ’ বলে, বুম সরিয়ে দিয়েছিলেন নায়িকা। আনুশকার সঙ্গে তাঁর পরিবারও যেভাবে মুখে কুলুপ এঁটেছিল, তা দেখে সন্দেহ তো ঘন মেঘের আকার ধারণ করেছে।

যাত্রা পথে নায়িকার সঙ্গে ছিলেন তাদের পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবাও। এই গুরুজির প্রতি শর্মা পরিবারের অটুট বিশ্বাস। তাদের যেকোনো পারিবারিক গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে তার উপস্থিতি আবশ্যিক। অন্যদিকে দিল্লি থেকে সপরিবারে বিমান ধরেছিলেন বিরাট কোহালিও। তিনি শ্রীলংকার বিরুদ্ধে ওয়ান ডে ও টি টোয়েন্টি সিরিজে খেলবেন না।

বিমানবন্দরের এই ঘটনা টিভিতে সবাই দেখেছে। কিন্তু এর আগে বা পরে যা ঘটেছে, অর্থাৎ বিয়ের ভেনু কোথায়? আরও কারা-কারা সেই অনুষ্ঠানে আমন্ত্রিত, মেকআপ কে করছেন ইত্যাদি ইত্যাদি... সবটাই কিন্তু ‘শোনা যাচ্ছে’র স্তরে রয়েছে। এদিকে আবার দিন তিনেক আগে আনুশকা শর্মার মুখপাত্র জানিয়েছিলেন, বিয়ের খবর নাকি ভুয়া। তবে পরিস্থিতি উল্টো ইঙ্গিতই করছে।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, বিয়ের অনুষ্ঠান হবে ইতালির মিলানে। কিছু দিন আগেই বান্দ্রার ফ্যামিলি কোর্টে আনুশকাকে দেখা গিয়েছিল তার আইনজীবীর সঙ্গে বিয়ের রেজিস্ট্রেশন পেপার সংগ্রহ করতে। তাদের বিয়ে রেজিস্টার করার জন্য নাকি চারটি ডেট নেয়া হয়েছে, ডিসেম্বরের ১২, ১৮, ২১ এবং জানুয়ারির ৫।

আপাতত বিয়ের অনুষ্ঠান হবে ছোট করে। পরে দক্ষিণ মুম্বাইয়ের এক নামী পাঁচতারা হোটেলে হবে রিসেপশন। শোনা যাচ্ছে, আনুশকার বাবা অজয়কুমার শর্মা তাদের নিকটাত্মীয় এবং মেয়ের খুব কাছের বন্ধুদের বিয়ের নিমন্ত্রণ জানিয়েছেন। সেই সঙ্গে এসেছে খবরটা গোপন রাখার অনুরোধও।

অন্যদিকে, বিরাটের কাছের বন্ধু ও আত্মীয়রাও বিয়েতে নিমন্ত্রিত। সে তালিকায় রয়েছেন বিরাটের ছোটবেলার কোচ রাজকুমার শর্মাও। তিনি দিল্লি ক্রিকেটিং সার্কলে, তাঁর দায়িত্ব থেকে কয়েক দিনের ছুটি নিয়েছেন। খবরে প্রকাশ, ক্রিকেট জগত থেকে বিয়েতে নিমন্ত্রিত সস্ত্রীক শচিন টেন্ডুলকার ও যুবরাজ সিং। বিরাটের ভারতীয় দলের ক্রিকেটাররা অবশ্য বিয়েতে থাকতে পারবেন না শ্রীলংকার সঙ্গে ওয়ান ডে সিরিজে ব্যস্ত থাকার জন্য।

আমন্ত্রিতদের তালিকায় বলিউড সেলিব্রেটির সংখ্যাও বেশি নয়। শাহরুখ খান এবং আমির খান ছাড়াও রয়েছেন আনুশকার প্রথম ছবির প্রযোজক আদিত্য চোপড়া এবং মণীশ শর্মা। তবে যশরাজের তরফ থেকে মনিকা ভট্টাচার্য জানান, ‘টাইগার জিন্দা হ্যায়’ সামনেই মুক্তি পাবে, তা নিয়ে আদিত্য খুবই ব্যস্ত, তাই দেশ ছাড়ার প্রশ্ন ওঠে না। তবে আরও একটা সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সালমান খানের মা সালমা খান, হেলেন, দীপিকা পাড়ুকোন নাকি ইতালির উদ্দেশে রওনা দিয়েছেন।

বিয়েতে আনুশকা পরবেন সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা পোশাক। বিখ্যাত এই ডিজাইনারকে নাকি বেশ কয়েকবার নায়িকার বাড়িতে যেতে দেখা গেছে। আর এক সূত্রের খবর অনুযায়ী, বলিউডের এক নামী মেকআপ আর্টিস্ট ইতালি উড়ে গেছেন আনুশকার মেকআপ করার জন্য।

আর মাত্র দু’দিনের অপেক্ষা, তার পরেই হবে সব জল্পনা-কল্পনার অবসান। সারা দেশ কিন্তু মুখিয়ে আছে হ্যাপিলি ম্যারেড মিস্টার অ্যান্ড মিসেস কোহালিকে দেখার জন্য। সত্যি হবে তো? সূত্র:আনন্দবাজার

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :