রাতের বিমানে ‘আমির কন্যা’কে শ্লীলতাহানি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ডিসেম্বর ২০১৭, ১৪:২৭ | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৭, ১১:২৪

দিল্লি থেকে মুম্বাইগামী বিমানের ভেতরে শ্লীলতাহানির শিকার হয়েছেন ‘দঙ্গল’ কন্যা জায়রা ওয়াসিম। ছবিটিতে যিনি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। ভিস্তারা এয়ারলাইন্সের বিমানে দুঃসহ অভিজ্ঞতা সেই জায়রার চোখেও জল এনে দিয়েছে।

রীতিমত কাঁদতে কাঁদতে সেই অভিজ্ঞতার কথা ইনস্টাগ্রামে তুলে ধরেছেন জায়রা নিজেই। সোশ্যাল মিডিয়ার এ সাইটটাতে দুটি ভিডিওর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন যে, বিমানে ঠিক তার পেছনের আসনে বসা এক মধ্যবয়স্ক ব্যক্তি নিজের পা জায়রার পিঠ ও কাঁধে ঘষতে থাকেন।

জায়রার কথায়, ‘সবই ঠিক ছিল। আমি একটু ঝিমিয়ে পড়েছিলাম। হঠাৎ মনে হল আমার পিঠে কেউ নিজের পা ঘষছে। এটা নিয়ে অভিযোগ জানিয়েও কোনো সুরাহা হয়নি বলে অভিযোগ করেছেন জায়রা। এমনকী, বিমানকর্মীরাও নাকি তার সাহায্যে এগিয়ে আসেননি বলেও অভিযোগ করেন ‘দঙ্গল’ কন্যা।

পুরো বিষয়টাই তিনি রেকর্ড করতে চেয়েছিলেন। কিন্তু বিমানের মধ্যে আলো অন্তত কম থাকায় সেটা সম্ভব হয়নি। দুটি ভিডিওর একটি তিনি বিমানের মধ্যে বসেই পোস্ট করেছেন। অন্যটি করেছেন মুম্বাই এয়ারপোর্টে নেমে। তিনি বলেন, ‘আমাদের মেয়েদের কে সাহায্য করবে? আমরা নিজেরা যদি নিজেদের সাহায্য করতে না পারি, তো কেউ এগিয়ে আসবে না।’

জায়রার ঘটনা নিয়ে শোরগোল শুরু হতেই তড়িঘড়ি টুইট করে নিজেদের অবস্থান পরিষ্কার করেছেন ভিস্তারা। এই ধরনের ঘটনায় তারা ‘জিরো টলারেন্স’ নীতিতে চলে বলে জানিয়েছে। পুরো ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছে এ উড়ালসংস্থাটি।

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত