‘মা ভার্সেস বউ’ উপস্থাপনায় ফারিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৭, ১২:২৮

একটা সময় উপস্থাপক হিসেবে বেশ নাম ছিল হালের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া মাজহারের। এনটিভির ‘থার্টিফাস্ট ধামাকা কক্সবাজা’, বলিউড শিল্পী সুনিধি চৌহানের ‘সুনিধি লাইভ কনসার্ট’, আরটিভির ‘লেট নাইট কফি উইথ নুসরাত ফারিয়া’, এসএ টিভির ‘ক্লিয়ার এসএ লাইভ স্টুডিও’, এটিএন বাংলার ‘ট্রেন্ড’, জিটিভির ‘লাক্স ওয়ার্ল্ড অব গ্ল্যামার’ এবং রেডিও ফুর্তিতে ‘নাইট শিফট উইথ ফারিয়া’নামের অনুষ্ঠানগুলো উপস্থাপনা করে সকলের নজর কাড়েন তিনি।

এর পর ২০১৫ সালে যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবির মাধ্যমে হুট করেই ঢুকে পড়েন রূপালী পর্দার জগতে। ছবিতে অভিনয় করার প্রায় মাস তিনেক আগে থেকেই উপস্থাপনা থেকে নিজেকে গুটিয়ে নেন ফারিয়া। গত দুই বছরে বলার মতো কোনো টিভি অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায়নি তাকে। তবে আবারও সেই উপস্থাপনায় ফিরছেন তিনি।

শোনা যাচ্ছে, ‘মা ভার্সেস বউ’ নামের একটি বড় বাজেটের অনুষ্ঠান উপস্থাপনার দায়িত্ব পেয়েছেন ‘আশিকী’ খ্যাত নায়িকা নুসরাত ফারিয়া। ১০ পর্বের এই অনুষ্ঠানটির প্রতি পর্বের দৈর্ঘ্য হবে ১৫ মিনিট। আর এর খরচ প্রায় তিন কোটি টাকা। অনুষ্ঠানটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু। আগামী ১৭ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত এফডিসিতে অনুষ্ঠানটির টানা শুটিং হবে।

এ ব্যাপারে নায়িকা বলেন, ‘অনুষ্ঠানটি দারুণ মজার হবে। তাছাড়া আয়োজনও বড়। ১০ পর্বের এই অনুষ্ঠানের বাজেট প্রায় তিন কোটি টাকা। বুঝতেই পারছেন, সাধারণ কোনো অনুষ্ঠান নয়। একেবারে অন্য রকম ভাবনা। এমন অনুষ্ঠান আগে কখনো হয়নি। সবকিছু দেখে তাই রাজি হয়ে গেলাম।’

ফারিয়া আরও বলেন, ‘জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে আমার পাঁচ বছরের চুক্তি আছে। তাদের অনুমতি নিয়েই কাজটি করছি। এ ধরনের মজার কাজ পেলে নিয়মিত উপস্থাপনা করব।’তবে ‘মা ভার্সেস বউ’অনুষ্ঠানের ভাবনা সম্পর্কে কিছু বলেননি তিনি। শুধু বলেছেন, অনুষ্ঠানের প্রতিটি পর্বে একজন অতিথির সঙ্গে মা আর তাঁর ছেলের বউ অংশ নেবেন। সেখানে তাঁদের নিয়ে পরিকল্পনা সাজানো হয়েছে। ’

এরই মধ্যে অনুষ্ঠানটির ট্রেলার তৈরি হয়েছে। আগামীকাল সোমবার ইউটিউবে এটি মুক্তি দেয়া হবে।  এর পর জানুয়ারি মাসে বঙ্গবিডি ও গ্রামীণফোনের বায়োস্কোপ চ্যানেলে অবমুক্ত করা হবে।

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত