আরইউজের নির্বাচন ২৫ ডিসেম্বর

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৭, ২১:৪৯

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত এই তফসিল অনুযায়ী আগামী ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচনের ভোট গ্রহণ। রবিবার সন্ধ্যায় আরইউজে কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তফসিল ঘোষণা করেন এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নুরুল ইসলাম সরকার আসলাম। এ সময় নির্বাচন কমিশনার ডা. এফএমএ  জাহিদ উপস্থিত ছিলেন।

এছাড়াও এ সময় আরইউজে সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, সিনিয়র সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান আলম, আরইউজে কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুম এবং সদস্য সরিফুল ইসলাম তোতাও উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে ১২ ডিসেম্বর, খসড়া ভোটার তালিকায় আপত্তি গ্রহণ ও সিদ্ধান্ত গ্রহণ ১৩ ও ১৪ ডিসেম্বর এবং চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে ১৫ ডিসেম্বর।

মনোনয়নপত্র বিতরণ ও জমা ১৭ ও ১৮ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ১৭ ডিসেম্বর সন্ধ্যা ৭টায়। আর মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ২০ ডিসেম্বর। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২১ ডিসেম্বর। আর ভোটগ্রহণ করা হবে ২৫ ডিসেম্বর সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত।

আরইউজের ত্রি-বার্ষিক এই নির্বাচনে এবার সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে একজন করে নির্বাচিত হবেন। আর নির্বাহী সদস্য পদে নির্বাচিত হবেন দুজন। এবারই প্রথম সহ-সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচন হচ্ছে।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/আরআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত